বালিয়াকান্দি আ’লীগের উদ্যোগে ইফতার পার্টি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:২৪ পূর্বাহ্ণ ,২২ জুলাই, ২০১৪ | আপডেট: ৭:২৮ পূর্বাহ্ণ ,২২ জুলাই, ২০১৪
পিকচার

বালিয়াকান্দি প্রতিনিধি : আওয়ামীলীগ ক্ষমতায় আসলে কৃষক লাভবান হয়, আর বিএনপি ক্ষমতায় গেলে কৃষক সার পায় না, সার চাইলে তাদেরকে গুলি করে মারা হয়। ২১জুলাই সোমবার বিকেলে বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় নেতাকর্মী ও সুধীজনদের সম্মানে ইফতার পার্টি ও দোয়া অনুষ্ঠান পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম এ কথা বলেন।

তিনি আরও বলেন, পবিত্র রমজান মাস, সিয়াম সাধনার মাস। আর এ মাসে বিএনপি চেয়ারপার্সন ঈদের পর মহাজোট সরকারের উন্নয়ন কর্মকান্ড ঠেকাতে আন্দোলনে নামছে। বাংলাদেশ ব্যাংকে এখন অনেক রিজার্ভ মানি জমা হয়েছে। দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এ উন্নয়ন বিএনপি ও তার সহযোগী দল মেনে নিতে পারছে না। তাই দলমত-নির্বিশেষে সকলকে তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ডে ও লক্ষ্যমাত্র অর্জনে সহযোগিতা করতে সকলকে আহবান জানান।

ইফতার পার্টি ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মৃগী শহীদ দিয়ানত ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, পাংশা উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মিয়া সুফি, যুগ্ম-সম্পাদক ও জামালপুর ইউপি চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু, বালিয়াকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন-অর রশিদ মানিক, পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান নাদের হোসেন মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সভাপতি খোদেজা বেগম প্রমুখ।

ইফতার মাহফিল পূর্ব দোয়া পরিচালনা করেন মাওলানা ওয়ালিউল্লাহ। এ ইফতার মাহফিলে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং সুধীজনেরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমসহ উপস্থিত নেতৃবৃন্দের হাতে হাত রেখে ইসলামপুর ইউনিয়ন বিএনপি থেকে ১১জন নেতাকর্মী আওয়ামীলীগে যোগ দেন।

 

 

আপডেট : মঙ্গলবার ২২ জুলাই,২০১৪/ ০১:২২ পিএম/ আশিক


এই নিউজটি 1126 বার পড়া হয়েছে
[fbcomments"]