পাংশার বিষ্ণুপুর ও কালুখালীর হিমায়েতখালীতে দুর্ধর্ষ ডাকাতি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:৩৯ পূর্বাহ্ণ ,২২ জুলাই, ২০১৪ | আপডেট: ৭:৩৯ পূর্বাহ্ণ ,২২ জুলাই, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : পাংশা পৌরসভার বিষ্ণুপুর গ্রামে এবং কালুখালী উপজেলার মৃগী ইউপির হিমায়েত খালী গ্রামে গত ২০শে জুলাই দিনগত রাতে পৃথক দুটি ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা নগদ টাকা, স্বর্নালঙ্কারসহ বেশ কয়েক লক্ষ টাকার জিনিসপত্র লুন্ঠন করে নির্বিঘ্নে পালিয়ে যায়।

জানাগেছে, পাংশা পৌরসভার বিষ্ণুপুর গ্রামের বিল্লাল খানের বাড়ীতে গত ২০শে জুলাই দিনগত রাত পৌনে ১২টার দিকে ১৫/১৬জনের মুখোশধারী ডাকাতরা বাড়ীর লোকজনের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২৫হাজার টাকা, ৬টি মোবাইল ফোনসেট, ১টি ল্যাপটপ ও কয়েক ভরি ওজনের স্বর্নালঙ্কার লুন্ঠন করে নির্বিঘ্নে পালিয়ে যায়। দ্বিতল ভবনের ওই বাড়ীতে ডাকাত দল দেওয়াল টপকিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে এবং নীচতলার কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ভবনের ভেতরে ঢুকে ভবনের নীচতলার ৭টি কক্ষে তান্ডব চালায়। তারা কক্ষের স্টিলের আলমারী ভেঙ্গে নগদ টাকা, স্বর্নালঙ্কারসহ প্রায় ৮/৯ লক্ষ টাকার জিনিসপত্র লুন্ঠন করে। ডাকাতরা ওই বাড়ীতে প্রায় দু’ঘন্টা সময় অবস্থান করে। গৃহকর্তা বিল্লাল খানের ছোট তিন ভাই প্রবাসী। এদের মধ্যে জিল্লু ও লিটন সৌদিতে এবং রিজাউল কাতার রয়েছে।

এছাড়া কালুখালীর মৃগী ইউপির হিমায়েতখালী গ্রামের সালাউদ্দীন আহমদের বাড়ীতে গত ২০শে জুলাই দিনগত গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা নগদ টাকা ও স্বর্নালঙ্কারসহ কয়েক লক্ষ টাকার জিনিসপত্র লুন্ঠন করে নিয়ে যায়।

স্থানীয় লোকজন জানায়, অত্র এলাকায় প্রায়ই চুরি ডাকাতির ঘটনা ঘটছে। কয়েক দিন আগে রাতের বেলায় আখরজানী উচ্চ বিদ্যালয়ে চুরি হয়েছে। এছাড়া পার্শ্ববর্তী চৌমুখ গ্রামে গরু চুরির ঘটনা ঘটেছে।

 

আপডেট : মঙ্গলবার ২২ জুলাই,২০১৪/ ০১:৩৭ পিএম/ আশিক


এই নিউজটি 1283 বার পড়া হয়েছে

Comments

comments