,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

আদালতে দায়েরকৃত চাঁদাবাজী মামলায় গ্রেফতারকৃত আল-গাজ্জালী হাইস্কুলের প্রধান শিক্ষক হাকিমের জামিন লাভ

News

 স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর ১নং আমলী আদালতে গত ২১ জুলাই দায়েরকৃত একটি চাঁদাবাজী মামলার ওয়ারেন্টমূলে সদর থানার পুলিশ রাতেই রাজবাড়ীর আল-গাজ্জালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ হাকিম মোল্লাকে গ্রেফতারের পর ২২ জুলাই মঙ্গলবার একই আদালতে সোপর্দ করলে আদালতের বিচারক তাকে জামিনে মুক্তির আদেশ দেন।

মামলা সুত্রে প্রকাশ, আল-গাজ্জালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ হাকিম মোল্লা এবং তার ৩সহযোগী সদর উপজেলার এড়েন্দা গ্রামের রব মোল্লা, হানিফ মোল্লা ও মুছা মোল্লা কোলার হাটের ক্যাবল নেটওয়ার্ক, কম্পিউটার ইন্টারনেট ও ফ্ল্যাক্সিলোড ব্যবসায়ী মামুন দেওয়ানের কাছে ১লাখ টাকা চাঁদা দাবী করে না পেয়ে ক্ষুদ্ধ হয়। গত ১৫ জুলাই বিকেলে মামুন দেওয়ান ও তার সঙ্গী গোপালপুর গ্রামের ইব্রাহীম শেখ মোটর সাইকেলযোগে কোলার হাট থেকে রাজবাড়ী আসার সময় এড়েন্দা গ্রামের ঈদগাহের সামনে পাকা রাস্তায় পৌঁছালে হাকিম মোল্লা, রব মোল্লা, হানিফ মোল্লা ও মুছা মোল্লা তার পথরোধ করে। এরপর হাকিম মোল্লা গলায় ড্যাগার ধরে মামুন দেওয়ানকে এবং রব মোল্লা বুকের উপর চাইনিজ কুড়াল ধরে ইব্রাহীম শেখকে মোটর সাইকেল থেকে নামিয়ে দাবীকৃত ১লাখ টাকা চাঁদার জন্য মারধর করতে থাকে। এক পর্যায়ে মামুন দেওয়ান তার কাছ থাকা ব্যবসায়ীক ৩৫হাজার টাকা হাকিম মোল্লার হাতে তুলে দিলে তারা ক্ষান্ত হয় এবং দাবীকৃত টাকার মধ্যে অবশিষ্ট ৬৫হাজার টাকা ৭দিনের মধ্যে পরিশোধের হুমকি দিয়ে চলে যায়।

এ ঘটনায় মামুন দেওয়ান বাদী হয়ে গত ২১ জুলাই রাজবাড়ীর ১নং আমলী আদালতে হাকিম মোল্লা, রব মোল্লা, হানিফ মোল্লা ও মুছা মোল্লার বিরুদ্ধে দন্ড বিধির ১৪৩/৩৪১/৩৮৬/৩০৭/৫০৬-২ ধারায় সি.আর-৬৬১/১৪নং মামলা দায়ের করলে আদালত অভিযোগ আমলে নিয়ে তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার আদেশ দেয়। রাতেই সেই ওয়ারেন্টমূলে রাজবাড়ী সদর থানার পুলিশ নিজ বাড়ী থেকে আল-গাজ্জালী হাই স্কুলের প্রধান শিক্ষক আঃ হাকিম মোল্লাকে গ্রেফতার করে। গতকাল ২২ জুলাই তাকে আদালতে সোপর্দ করা হলে একই আদালতের বিচারক তাকে জামিনে মুক্তির আদেশ দেন।

 

 

আপডেট : বুধবার ২৩ জুলাই,২০১৪/ ০১:০০ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর