,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

পাংশায় দুর্নীতি উন্নয়নের প্রধান অন্তরায় শীর্ষক বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

News

নিজস্ব প্রতিবেদক : রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গত শনিবার সকালে দূর্নীতি উন্নয়নের প্রধান অন্তরায় শীর্ষক বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় মিলনায়তনে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলৰে আয়োজিত বিতর্ক প্রতিযোগিতায় বিদ্যালয়ের ৬জন ছাত্রী দু’টি গ্র্বপে অংশ নেয়। প্রাণবন্ত বিতর্ক প্রতিযোগিতা শেষে কমিটির সভাপতি অধ্যাপক দিলীপ কুমার নন্দীর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কমিটির সাধারণ সম্পাদক অধ্যৰ মীর আব্দুল বাতেন, পৌরসভার কাউন্সিলর ও কমিটির সদস্য  রাশিদা ইয়াসমীন, বোয়ালিয়া ইউপির প্রাক্তন চেয়ারম্যান ও কমিটির সদস্য শাহিদা রহমান এবং পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি প্রধান শিৰক মোঃ মতিয়ার রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

সভাপতির বক্তব্যে অধ্যাপক দিলীপ কুমার নন্দী বলেন, দুর্নীতি একটি সামাজিক ব্যাধি। দুর্নীতির কারণে দেশের সার্বিক উন্নয়ন ব্যাহত হয়। তাই দুর্নীতি প্রতিরোধে সামাজিক সচেতনতা বাড়াতে হবে। এৰেত্রে নতুন প্রজন্মকে এগিয়ে আসার আহবান জানান তিনি। শেষে বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহনকারী ৬জন শিৰার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর