,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের ড্রাইভার মজিবরের বিরুদ্ধে দুর্নীতির মাধ্যমে চাকুরী গ্রহনের অভিযোগ

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানের ড্রাইভার মোঃ মজিবর রহমানের বিরুদ্ধে দুর্নীতির মাধ্যমে চাকুরী গ্রহনের অভিযোগ উঠেছে।

সদর উপজেলার চন্দনী গ্রামের জনৈক সেলিম রেজা গত ২১ জুলাই তার বিরুদ্ধে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব বরাবর লিখিত অভিযোগটি করেছে।

অভিযোগে উল্লেখ করা হয়েছে যে, রাজবাড়ী শহরের শ্রীপুর এলাকার মৃত বেলায়েত হোসেনের পুত্র মোঃ মজিবর রহমানকে অনিয়মতান্ত্রিকভাবে ভূয়া সার্টিফিকেট, ভূয়া জন্ম নিবন্ধন সনদ ও ভূয়া আইডি নম্বর দিয়ে দুর্নীতির মাধ্যমে নিয়োগ দেয়া হয়েছে। মজিবরের বর্তমান বয়স ৫০ এর উর্দ্ধে। ১৯৮৬ সালে সে বিয়ে করেছে। সে সময় তার বয়স ছিল ২২বছর। তার ১ম পুত্রের বর্তমান বয়স ২৪বছর। কি করে সে ২৮বছর বয়স প্রদর্শন করে চাকুরীতে যোগ দিল তা বিস্ময়ের। এমতাবস্থায় সরকারী বিধি লঙ্ঘন করে তার অবৈধ নিয়োগের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানান হয়।

অভিযোগের অনুলিপি রাজবাড়ীর জেলা প্রশাসক, দুর্নীতি দমন কমিশনের ফরিদপুর কার্যালয়ের সহকারী পরিচালক এবং সদর উপজেলা নির্বাহী অফিসারকে প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে ড্রাইভার মোঃ মজিবর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অসত্য ও বানোয়াট এবং উদ্দেশ্যে মূলক বলে দাবী করেন।

 

 

আপডেট : বুধবার ২৩ জুলাই,২০১৪/ ০১:১৯ পিএম/ আশিক

 

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর