,

পাংশায় পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের স্মারকলিপি প্রদান

News

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার, পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলা পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ২২ জুলাই মঙ্গলবার দুপুরে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খানের নিকট বিগত ১৭ জুলাই/১৪ দৈনিক প্রথম আলো পত্রিকায় প্রকাশিত “দারিদ্র্য বিমোচনের নামে লুটপাট” শীর্ষক সংবাদের প্রতিবাদ সম্বলিত স্মারকলিপি প্রদান করেছেন।

পাংশা উপজেলা পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন কর্মকর্তা মোঃ সফিকুল ইসলামের নেতৃত্বে হিসাব রক্ষক মোঃ হাশেম আলীসহ সংস্থার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলামের নিকট স্মারকলিপি প্রদান করেন।

প্রদত্ত স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি সফল দারিদ্র্য বিমোচন কর্মসূচি গভীর ষড়যন্ত্রের শিকার। পিডিএফ প্রায় লক্ষাধিক সুফলভোগী সদস্যদের মধ্যে সহজ শর্তে ঋণ কার্যক্রম পরিচালিত করে আসছে। সংস্থার পাংশা উপজেলা কার্যালয় থেকে এ পর্যন্ত ৬০.১৭ লক্ষ টাকা গ্রমীণ দরিদ্র ও অসুবিধাগ্রস্থ জনগোষ্ঠির আর্থসামাজিক উন্নয়ন এবং আত্ম-কর্মসংস্থান সৃষ্টির জন্য ঋণ বিতরণ করা হয়েছে। ৩৩.১১ লক্ষ টাকা ঋণ আদায় হয়েছে। ঋণ আদায় শতভাগ। সদস্যগণ ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয় করে জুন/১৪ পর্যন্ত ৭.৫০ লক্ষ টাকা পুঁজি সৃষ্টি করেছে।

 

 

আপডেট : বুধবার ২৩ জুলাই,২০১৪/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর