পাংশার হাবাসপুরে পদ্মানদীতে মাছ ধরতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ ,২৬ জুলাই, ২০১৪ | আপডেট: ৫:১৮ অপরাহ্ণ ,২৬ জুলাই, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার, পাংশা : রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপির পদ্মানদীর চরপাড়া-নতুনপাড়া ঘাটে নদীতে মাছ ধরতে গিয়ে কিয়ামদ্দীন মন্ডল (৬০) নামের এক জেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার বাড়ি হাবাসপুর ইউপির চরপাড়া মোড় এলাকায়। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দুপুরে।

জানা গেছে, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে কিয়ামদ্দীন মন্ডল মইজাল নিয়ে একাকি বাড়ির পার্শ্ববর্তী পদ্মানদীর চরপাড়া-নতুনপাড়া ঘাটে নদীতে মাছ ধরতে যায়। বাঁশের লগি ও মইজাল নিয়ে নদীতে মাছ ধরাকালীন অবস্থায় নদীতে গলন ও স্রোতের কারনে এক পর্যায়ে সে লগি ছাড়া হয়ে নিখোঁজ হয়।

বিষয়টি জানার পর স্থানীয় লোকজন শুক্রবার গভীর রাত পর্যন্ত নদীতে খোঁজাখুঁজি করেও তার অবস্থান সনাক্তকরণ ও উদ্ধার করতে পারেনি। শনিবার সকাল থেকে লোকজন নদীতে আবার খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে দুপুর ১২টার দিকে পদ্মানদীর চরপাড়া-নতুনপাড়া ঘাটের নিকটে গভীর নদী থেকে লোকজন তার মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিকেলে শাহাবুদ্দীন আহমেদ আদর্শ একাডেমী প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।