,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ীর প্রধান ঈদগাহে প্রবেশের গেইটগুলোতে পুরাতন ব্যানারে পৌর মেয়রের শুভেচ্ছা : সাধারন মানুষের ক্ষোভ

News

2

রবিউল ইসলাম : রাজবাড়ী পৌর সভার ব্যবস্থাপনায় ঈদুল ফিতরের প্রধান জামাত সকাল ৮টায় শহীদখুশি রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত হবে। কিন্তু এ ময়দানে প্রবেশ করার মোট ৫টি গেইট করা হয়েছে। এ ৫টি গেইটের উপরে ঈদ মোবারক লেখা যে ব্যানার গুলো লাগানো হয়েছে সে ব্যানার গুলো গত বছরের পুরনো ব্যানার। এ সকল ব্যানার দেখে সাধারন মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সরেজমিনে রবিবার বেলা ৩টার দিকে ঈদগাহ ময়দানের ছবি তুলতে গিয়ে দেখা যায় ব্যানার গুলো বেস পুরনো। ঈদগাহ এর পাস দিয়ে যাওয়া সাধারন পথচারীদের সাথে কথা বললে তারা বলেন, মুসলমানদের ঈদের জামাতের ময়দানে প্রবেশের গেইটে যে ব্যানার লাগানো হয়েছে আমাদের মনে হয় সে ব্যানার গুলো কয়েক বছর আগের ব্যানার।

তারা আরো বলেন, পৌর সভায় যদি ব্যানার বানোর টাকা না থাকে তাহলে আমাদের কাছ থেকে চাঁদা তুলে নিতো। তাহলেতো আমাদের কয়েক বছর আগের ব্যানারে শুভেচ্ছা দেখতে হতো না। ৫টি ডিজিটাল ব্যানার করতে কত টাকাই বা লাগতো যা পৌরসভার ফান্ডে নেই।

এবারের ঈদে পৌর সভার এমন ব্যানার দেখে রাজবাড়ী শহরের সাধারন মানুষ হতবাক হয়েছে।

 

 

আপডেট : সোমবার ২৮ জুলাই,২০১৪/ ০৩:৩৭ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর