,

সর্বশেষ :
রাজবাড়ীতে র‌্যাবের হাতে ১ হাজার ৫ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ অনৈতিক কাজে গিয়ে নারীসহ ধরা খেলেন এমপি কাজী কেরামত আলীর পিএ রওশন রাজবাড়ীর কোলারহাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮ দোকান পুড়ে ছাই (ভিডিও) গোয়ালন্দ উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি নুরুজ্জামান, সেক্রেটারী গেদু রাজবাড়ীতে গবাদি পশুর লাম্পি স্কিন ডিজিজ প্রতিরোধে সচেতনতা সভা ও টিকাদান রাজবাড়ীতে সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার বাস্তবায়নে মতবিনিময় সভা খানখানাপুরে হানাদার মুক্ত দিবসে শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা রাজবাড়ীতে ৭০ হাজার ডলারসহ দুই জন আটক রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা

রাজবাড়ীর প্রধান ঈদগাহে প্রবেশের গেইটগুলোতে পুরাতন ব্যানারে পৌর মেয়রের শুভেচ্ছা : সাধারন মানুষের ক্ষোভ

News

2

রবিউল ইসলাম : রাজবাড়ী পৌর সভার ব্যবস্থাপনায় ঈদুল ফিতরের প্রধান জামাত সকাল ৮টায় শহীদখুশি রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত হবে। কিন্তু এ ময়দানে প্রবেশ করার মোট ৫টি গেইট করা হয়েছে। এ ৫টি গেইটের উপরে ঈদ মোবারক লেখা যে ব্যানার গুলো লাগানো হয়েছে সে ব্যানার গুলো গত বছরের পুরনো ব্যানার। এ সকল ব্যানার দেখে সাধারন মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সরেজমিনে রবিবার বেলা ৩টার দিকে ঈদগাহ ময়দানের ছবি তুলতে গিয়ে দেখা যায় ব্যানার গুলো বেস পুরনো। ঈদগাহ এর পাস দিয়ে যাওয়া সাধারন পথচারীদের সাথে কথা বললে তারা বলেন, মুসলমানদের ঈদের জামাতের ময়দানে প্রবেশের গেইটে যে ব্যানার লাগানো হয়েছে আমাদের মনে হয় সে ব্যানার গুলো কয়েক বছর আগের ব্যানার।

তারা আরো বলেন, পৌর সভায় যদি ব্যানার বানোর টাকা না থাকে তাহলে আমাদের কাছ থেকে চাঁদা তুলে নিতো। তাহলেতো আমাদের কয়েক বছর আগের ব্যানারে শুভেচ্ছা দেখতে হতো না। ৫টি ডিজিটাল ব্যানার করতে কত টাকাই বা লাগতো যা পৌরসভার ফান্ডে নেই।

এবারের ঈদে পৌর সভার এমন ব্যানার দেখে রাজবাড়ী শহরের সাধারন মানুষ হতবাক হয়েছে।

 

 

আপডেট : সোমবার ২৮ জুলাই,২০১৪/ ০৩:৩৭ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর