সাংবাদিক মানু’র দাফন সম্পন্ন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:৫২ পূর্বাহ্ণ ,৩১ জুলাই, ২০১৪ | আপডেট: ৯:৫২ পূর্বাহ্ণ ,৩১ জুলাই, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সম্পাদক ও দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি মোমিনুল ইসলাম মানু’র (৬২) লাশ জানাযা শেষে আজ বৃহস্পতিবার শহরের ভবানীপুর পৌর কবরস্থানে দাফন করা হয়েছে। গতকাল ৩০ জুলাই বুধবার রাত ১০টা ৫০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি —– রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৪জন কন্যাসহ বহু আত্মীয় স্বজন ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। তার নামাজে জানাযায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এমএ খালেক, পৌর মেয়র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া, বিশিষ্ট সমাজসেবক কাজী ইরাদত আলী, সাবেক পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহরুল হক, সাধারন সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইউসুফ মিয়া, সাধারন সম্পাদক মোঃ শিহাবুর রহমান,রাজবাড়ী নিউজ ২৪.কম এর বার্তা সম্পাদক আশিকুর রহমান সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও মরহুমের আত্মীয় স্বজন উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ১০টায় তার মৃতদেহ রাজবাড়ী প্র্রেসক্লাবে আনা হয়।এ সময় রাজবাড়ী প্রেসক্লাব,রাজবাড়ী রিপোর্টাস ইউনিটি,জেলা কমিউনিস্ট পার্টি ও অন্যান্য সাংবাদিকবৃন্দ পুষ্পমাল্য অর্পন করে মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা জানান।

নামাজে জানাযা শেষে তাকে ভবানীপুর পৌর কবরস্থানে দাফন করা হয়। এসময় পুলিশ সুপার মোঃ রেজাউল হকসহ মরহুমের সহকর্মী ও আত্মীয় স্বজন উপস্থিত ছিলেন ।
 

 

আপডেট : বৃহস্পতিবার ৩১ জুলাই,২০১৪/ ০৩:৪৭ পিএম/ আশিক


এই নিউজটি 1245 বার পড়া হয়েছে

Comments

comments