,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই : এরশাদ

News

ঢাকা : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, যে সরকার মানুষের নিরাপত্তা দিতে পারে না , সুশাসন দিতে পারে না সেই সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই। দেশের মানুষ দুই দলকেই আর ক্ষমতায় দেখতে চায় না। তাই সরকারের বিরুদ্ধে প্রয়োজনে জাতীয় পার্টি রাস্তায় নামবে। তিনি বলেন, মানুষ পরিবর্তন চায়, স্বস্থিতে থাকতে চায়। নির্ভয়ে নিঃশ্বাস ফেলতে চায়। আজ সকালে শরিয়তপুর জেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এরশাদ এসব কথা বলেন। বনানীর কার্যালয়ে এ মতবিনিময় সভায় দলের মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।
দলের নেতাকর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, সরকারের ব্যর্থতা এলাকায় গিয়ে তুলে ধরতে হবে। সরকারি ব্যাংক থেকে পাঁচ হাজার কোটি টাকা লুট হয়ে গেছে। মানুষের জীবনের নিরাপত্তা নেই। দলীয়করণ দখল ছাড়া আর কিছুই নেই। এভাবে দেশ চলতে পারে না। মানুষকে এসব বলতে হবে। আগামিতে আমরা ক্ষমতায় যেতে চাই। এজন্য দলকে গোছাতে হবে। সংগঠনকে শক্তিশালী করতে হবে।

 

 

আপডেট : শনিবার ২ আগষ্ট,২০১৪/ ০১:৩৬ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর