,

সর্বশেষ :
গোয়ালন্দে কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

পাংশায় রোটারী ক্লাবের সভা অনুষ্ঠিত

News

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার, পাংশা : রাজবাড়ীর পাংশায় গত ১ আগস্ট শুক্রবার সন্ধ্যায় রোটারী ক্লাবের ৬৮তম সাপ্তাহিক সভা পাংশা শহরস্থ সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। রোটারী ক্লাবের ভাইস প্রেসিডেন্ট নিখিল কুমার দত্তের সভাপতিত্বে সভায় ক্লাবের আইপিপি ও পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ এএফএম শফীউদ্দীন (পাতা), রোটারীয়ান দিবালোক কুন্ডু (জীবন), রোটারীয়ান কাজী নাজমুল হক ও রোটারীয়ান গোবিন্দ কুমার কুন্ডু প্রমূখ বক্তব্য রাখেন। জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু করা হয়।

সভায় শুক্রবার ভোর রাতে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বারবাজারে ট্রেন ও বরযাত্রীবাহী বাসের মধ্যে দুর্ঘটনায় রোটারী ক্লাব অব পাংশা-রাজবাড়ীর প্রেসিডেন্ট পাংশার বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু’র ভাগ্নে, শৈলকুপার ফুলহরি গ্রামের মহাপ্রসাদ দে’র ছেলে শোভনসহ ১১ জন নিহত ও অর্ধশতাধিক লোক আহত হওয়া এবং সাবেক মন্ত্রী রোটারীয়ান এলকে সিদ্দিকীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জ্ঞাপন করা হয়। সভায় বৃক্ষরোপন কর্মসূচি ও চক্ষুক্যাম্প করে চিকিৎসাসেবা কার্যক্রমের বিষয়ে আলোচনা করা হয়।

 

 

আপডেট : রবিবার ৩ আগষ্ট,২০১৪/ ১২:১৯ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর