,

রাজবাড়ীতে শুভ জন্মাস্টমী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

News

রাজবাড়ী ডেস্ক : রাজবাড়ী জেলায় শুভ জন্মাস্টমী উদযাপন উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ৫ আগষ্ট, মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম খান।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোপাল চন্দ্র দাসসহ জেলা জন্মাষ্টমী পরিষদের নেতৃবৃন্দ, পুরোহিতবৃন্দ এবং জেলার বিশিষ্ট নাগরিকবৃ্ন্দ উপস্থিত ছিলেন।

সভার সুচনা বক্তব্যে জেলা প্রশাসক উপস্থিত সকলকে স্বাগত জানিয়ে শুভ জন্মাষ্টমী যথাযথ ধর্মীয় উৎসাহ ও ব্যাপক উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপনের লক্ষে সকলের মতামত আহবান করেন। সভায় বিস্তারিত আলোচনান্তে আগামী ১৭ আগষ্ট শুভ জন্মাষ্টমী উপলক্ষে লক্ষীকোল হরিসভা মন্দির প্রাঙ্গণে দিবসটির তাৎপর্য তুলে ধরে বিকাল ৪ টায় আলোচনা সভা এবং আলোচনা সভা শেষে বিকাল ৫ টায় লক্ষীকোল হরিসভা মন্দির প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে রাজবাড়ী শহর প্রদশিক্ষণ করে হরিতলা ঘুরে পুনরায় একই স্থানে মিলিত হবে।

আলোচনা সভা ও শোভাযাত্রা সুষ্ঠুভাবে অনুষ্ঠানের লক্ষে শিবুপদ বিশ্বাসকে আহবায়ক করে ৪০ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে এবং শুভ জন্মাষ্টমী উপলক্ষে সকল অনুষ্ঠানমালায় শৃঙ্খলা ও নিরাপত্তা প্রদানের জন্য পুলিশ সুপার,রাজবাড়ীকে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, জেলার সকল উপজেলা সদরেও অনুরুপ কর্মসূচিত পালিত হবে।

 

 

আপডেট : মঙ্গলবার ৫ আগষ্ট,২০১৪/ ০৬:৫৪ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর