,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ী হতে ফরিদপুর রেললাইনে পরীক্ষামূলক ট্রেন চলাচল আগামীকাল

News

রাজবাড়ী ডেস্ক : নবনির্মিত পাঁচুরিয়া-ফরিপুর রেললাইনে ট্রেন চলাচল উদ্বোধনকল্পে আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় রাজবাড়ী হতে ফরিদপুর পর্যন্ত রেললাইনে পরীক্ষামূলকভাবে ট্রেন চলাচল করবে বলে জানিয়েছেন রেল কর্তৃপক্ষ।

বন্ধ এ লাইনে হঠাৎ করে ট্রেন চলাচল করলে অনভ্যস্ততার কারণে রেললাইনের নিকটবর্তী এলাকার জনসাধারণ দুর্ঘটনা কবলিত হতে পারে বলে সকলকে সতকর্তা অবলম্বণের জন্য পরামর্শ দেয়া হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ রেলওয়ের পাঁচুরিয়া-ফরিদপুর-ভাঙগা সেকশনের রেল লাইন পুনর্বাসন ও নির্মাণ প্রকল্পের আওতায় পাঁচুরিয়া হতে ফরিদপুর পর্যন্ত ২৫ কিঃমিঃ ট্র্যাকের কাজ সম্পাদনপূর্বক ট্রেন চলাচলের উপযোগী করা হয়েছে এবং এ লাইনে আপাততঃ রাজবাড়ী হতে ফরিদপুর পর্যন্ত একটি আন্তঃনগর ট্রেন চালু করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে বাংলাদেশ রেলওয়ের পাকশীর বিভাগীয় প্রকৌশলী/১ তাঁর দপ্তরের ৩/৮/২০১৪ তারিখের ৫০.০১.০০০০.৩০৩.০৬.০৩৩.১২ সংখ্যক স্মারকের এক পত্রে জানিয়েছেন।

 

 

আপডেট : বুধবার ৬ আগষ্ট,২০১৪/ ০১:১০ এএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর