,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

ভূমি মন্ত্রণালয়ের মন্ত্রী এবং সিনিয়র সচিবকে রাজবাড়ী জেলায় অভ্যর্থনা জানালেন রাজবাড়ীর জেলা প্রশাসক

News

রাজবাড়ী ডেস্ক : বরিশালে অনুষ্ঠিতব্য বরিশাল ও খুলনা বিভাগের অর্পিত সম্পত্তি বিষয়ক কর্মশালায় যোগদানের জন্য ভূমি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী শামসুর রহমান শরীফ,এমপি এবং সরকারের সিনিয়র সচিব মোঃ শফিউল আলম বরিশাল যাবার প্রাক্কালে ৫ আগষ্ট মঙ্গলবার বিকাল ৩টার দিকে রাজবাড়ী সার্কিট হাউজে যাত্রা বিরতি করেন।

এ সময় রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম মাননীয় মন্ত্রী এবং সিনিয়র সচিবকে অভ্যর্থনা জানান।

জেলা প্রশাসক মাননীয় মন্ত্রীকে ভূমি ব্যবস্থাপনা পরিস্থিতিসহ জেলার সার্বিক অবস্থা অবহিত করেন। জেলার সার্বিক ভূমি ব্যবস্থাপনার অগ্রগতিতে মাননীয় মন্ত্রী সন্তোষ প্রকাশ করেন।

এ সময়ে ভূমি মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ সাজেদুল কাইয়ুম দুলাল, পুলিশ সুপার এবং জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সার্কিট হাউজে মাননীয় মন্ত্রী শামসুর রহমান শরীফ কে গার্ড অব অনার প্রদান করা হয়।

 

 

আপডেট : বুধবার ৬ আগষ্ট,২০১৪/ ০১:৪৭ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর