,

পাংশায় যুবলীগ ও শ্রমিক লীগের যৌথ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

News

সৈকত শতদল,পাংশা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা উপজেলা যুবলীগ ও শ্রমিকলীগের যৌথ উদ্যোগে ৫ আগস্ট মঙ্গলবার বিকাল তিনটায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। পাংশা থানা পুলিশ কর্তৃক গত সোমবার উপজেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক ফিরোজ হায়দার ও হাবাসপুর ইউপি যুবলীগের সমাজসেবা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আতিয়ার রহমানের গ্রেপ্তারের প্রতিবাদে পাংশা উপজেলা যুবলীগ ও শ্রমিকলীগ এ সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।

সাংবাদিক সম্মেলনে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান মন্ডল, জাতীয় শ্রমিক লীগের সভাপতি ইদ্রীস আলী বাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ইদ্রীস আলী মন্ডল, পাংশা পৌরসভা যুবলীগের সভাপতি লাভলু বিশ্বাস, ফিরোজ হায়দারের পিতা নাদের হোসেন প্রামানিক ও আতিয়ার রহমানের পিতা মতিয়ার রহমান মিয়া বক্তব্য রাখেন।

এসময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান মন্ডল বলেন, উপজেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক ফিরোজ হায়দার ও হাবাসপুর ইউপি যুবলীগের সমাজসেবা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আতিয়ার রহমান গভীর ষড়যন্ত্রের শিকার। হয়রানী করার উদ্দেশ্যে থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করেছেন। তিনি ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারকৃত শ্রমিক লীগ নেতা ফিরোজ হায়দার ও যুবলীগ নেতা আতিয়ার রহমানের মুক্তি দাবী করেন। অন্যান্য বক্তাগণ শ্রমিক লীগের ফিরোজ হায়দার ও যুবলীগের আতিয়ার রহমানের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সাংবাদিক সম্মেলনে বাবুপাড়া ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক হান্নান লস্কর, হাবাসপুর ইউপি যুবলীগের সদস্য জাহাঙ্গীর আলম, শ্রমিক লীগের সদস্য আমিরুল ইসলাম, কাচারীপাড়া গ্রামের বাসিন্দা লিয়াকত আলী ও আবেদ আলী প্রামানিক উপস্থিত ছিলেন।

 

 

আপডেট : বুধবার ৬ আগষ্ট,২০১৪/ ০৪:০৫ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর