রাজবাড়ী সফর করলেন ড্যান মজিনা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ ,৭ আগস্ট, ২০১৪ | আপডেট: ৭:৫৯ অপরাহ্ণ ,৭ আগস্ট, ২০১৪
পিকচার

MOJINA PIC 1নিজস্ব প্র্রতিবেদক : রাজবাড়ী সফর করলেন বাংলাদেশে নিযুক্ত আমেরিকার রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজিনা। ৭আগষ্ট বৃহস্পতিবার সকাল ১০টায় তিনি রাজবাড়ী সার্কিট হাউজে পৌছালে তাকে স্বাগত জানান রাজবাড়ী জেলা প্রশাসক রফিকুল ইসলাম খান ও পুলিশ সুপার রেজাউল হক ( পিপিএম)। পরে সার্কিট হাউজের হল রুমে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে বৈঠক করেন তিনি ।

এ বৈঠক শেষে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নে অবস্থিত ইন্টারন্যাশনাল ভলান্টারী ফাউন্ডেশন (IVF) এর প্রকল্প ভিজিট এবং বসন্তপুর কো-অপারেটিভ হাইস্কুল মাঠ প্রাঙ্গণে ইন্টারন্যাশনাল ভলান্টারী ফাউন্ডেশন (IVF) এর সদস্যবৃন্দ ও জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন তিনি। এ সময় তার সফর সঙ্গী হিসেবে ছিলেন, তার সহধর্মীনি মিসেস গ্রেস মজিনা, ডিরেক্টর ইউএসএআইডি মিস জেরিনা জারুডেলক্সি এবং এমেরিকা এমবেসির উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

মতবিনিময় সভায় জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন,রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ আহম্মদ খাঁন,মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনুর আক্তার বিউটি,সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড: ইমদাদুল হক বিশ্বাস, কে.কে.এস এর নির্বাহী পরিচালক ফকির আব্দুল জব্বার,রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোপাল চন্দ্র দাস,সহকারী পুলিশ সুপার তোফায়েল আহমেদসহ প্রমুখ।

এরপর একইদিন বেলা আড়াইটার দিকে রাজবাড়ী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন ড্যান মজিনা ।

 

 

আপডেট : বৃহস্পতিবার ৭ আগষ্ট,২০১৪/ ৭:২৯ পিএম/ আশিক

 


এই নিউজটি 1190 বার পড়া হয়েছে
[fbcomments"]