পাংশার দু’সন্তানসহ অপহৃত গৃহবধূ পাবনা থেকে উদ্ধার : নেপথ্য নিয়ে কৌতুহল

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ ,৭ আগস্ট, ২০১৪ | আপডেট: ৬:০৩ অপরাহ্ণ ,৭ আগস্ট, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা পৌরসভার ২নং ওয়ার্ডের মৃগীডাঙ্গা গ্রামের নিজ বাড়ি থেকে দু’সন্তানসহ অপহৃত গৃহবধূ কুলছুম আক্তার (২৮) কে গত বুধবার রাতে পাবনা শহর থেকে উদ্ধার করেছে সেখানকার র‌্যাব।

জানা গেছে, ঢাকায় একটি বেসরকারী সংস্থায় কর্মরত পাংশা পৌরসভার ২নং ওয়ার্ডের মৃগীডাঙ্গা গ্রামের বাসিন্দা মোঃ আলাউদ্দিন মোল্লার স্ত্রী কুলছুম আক্তারকে তাদের কাওছার (৯) ও তাজমির (৭) নামের দু’টি পুত্র সন্তানসহ গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা অপহরণ করে। দুর্বৃত্তরা ওই বাড়ি থেকে স্বর্ণালঙ্কার, বিদেশি কম্বল ও দামী কাপড় চোপর লুণ্ঠন করে নিয়ে যায়। এমনই অভিযোগ এনে অপহৃতা কুলছুম আক্তারের স্বামী মোঃ আলউদ্দিন মোল্লা বাদি হয়ে অজ্ঞাত আসামী করে গত বুধবার পাংশা থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৫। ঘটনার বিষয়ে পাংশা থানা পুলিশসহ র‌্যাব প্রশাসন তৎপর হয়। এক পর্যায়ে ঘটনার ৪দিনের মাথায় গত বুধবার রাতে পাবনার র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে পাবনা শহর থেকে তাদেরকে উদ্ধার করেন। তবে এটি অপহরণ নাকি সাজানো নাটক এ নিয়ে কৌতুহল দেখা দিয়েছে।

পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, বিষয়টি অপহরণ কি-না খতিয়ে দেখা হচ্ছে। পাবনা শহরে একটি বাড়ি ভাড়া নিয়ে কুলছুম আক্তার সেখানে বসবাস শুরু করছিল। কেউ তাদেরকে সেখানে আটক করে রাখেনি এমন তথ্য থানা পুলিশ নিশ্চিত হয়েছে। তবে কি উদ্দেশ্যে কারা তাদেরকে পাবনায় নিয়ে গিয়েছিল, কে তাদের বাসা ভাড়া নিয়ে দিয়েছিল সে বিষয়ে তথ্যানুসন্ধান চলছে। যৌথ পরিবারের আভ্যন্তরিণ দ্বন্দ্বের জের ধরে ঘটনাটি ঘটতে পারে বলে থানা পুলিশ ধারণা করছে।

 

 

আপডেট : বৃহস্পতিবার ৭ আগষ্ট,২০১৪/ ১১:৫৮ পিএম/ আশিক


এই নিউজটি 1043 বার পড়া হয়েছে

Comments

comments