পাংশায় এক ব্যক্তির লাশ উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৫১ পূর্বাহ্ণ ,১০ আগস্ট, ২০১৪ | আপডেট: ১২:০০ অপরাহ্ণ ,১০ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার পাংশা থানা পুলিশ গতকাল ১০আগষ্ট রোববার সকালে উপজেলার সরিষা ইউপির বেজপাড়া-সরিষা পাকা সড়কের মাঝামাঝি ফাঁকা রাস্তার পাশে খাদ থেকে জিন্নাহ মন্ডল (৩৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে।

জিন্নাহ পাট্টা ইউপির নিভা গ্রামের মৃত লোকমান হোসেন মন্ডলের ছেলে। সে ভাড়ায় মোটরসাইকেল চালাতো। দুর্বৃত্ত্বরা রাতের যে কোনো সময়ে তার গলায় ওড়না পেঁচিয়ে শ্বাস রোধে হত্যা করে ঘটনাস্থলে মৃতদেহ ফেলে রেখে তার মোটরসাইকেলটি নিয়ে যায়।

জানা গেছে, জিন্নাহ মন্ডলশনিবার সকালে নিজ মোটরসাইকেল নিয়ে ভাড়ায় ক্ষ্যাপ মারার উদ্দেশ্যে পাংশায় যায়। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়ে এবং বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে। গতকাল রোববার সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন দুধসর মাঠে কাজ করতে গিয়ে রাস্তার পাশে খাদের মধ্যে একটি মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কশবামাজাইল ক্যাম্পের পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে এবং একই ক্যাম্পের আইসি মোঃ আবুল কালাম নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে জিন্নাহ’র লাশ সনাক্ত করে। পরে সকাল ১০টার দিকে পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতের গলায় ওড়না ও সেলাইনের লম্বা নল পেঁচানো ছিল। তার পড়নে লুঙ্গি ও গায়ে স্যান্ডো গেঞ্জি ছিল। থানা পুলিশ ময়না তদন্তর জন্য মৃতদেহ রাজবাড়ী মর্গে প্রেরণ করেছে।

পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, ঘটনার সাথে জড়িতদের তথ্য অনুসন্ধানসহ গ্রেপ্তারে পুলিশি তৎপরতা চলছে।

 

 

 আপডেট : রবিবার ১০ আগষ্ট,২০১৪/ ০৪:৫০ পিএম/ আশিক/ স্বপ্ন

 


এই নিউজটি 1283 বার পড়া হয়েছে

Comments

comments