,

পাংশা থানা জামে মসজিদের দ্বিতীয়তলা নির্মান কাজের উদ্বোধন করলেন পুলিশ সুপার রেজাউল হক

News

মোক্তার হোসেন,স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ রেজাউল হক পিপিএম বলেছেন, ব্যক্তি ও সামাজিক জীবনে ইসলামী মূল্যবোধ প্রতিষ্ঠিত করতে হবে। এটি সম্ভব হলেই সামাজিক সকল অনাচার দূর হবে। সোমবার ১১ আগস্ট বিকালে পাংশা থানা জামে মসজিদের দ্বিতীয়তলা নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

পাংশা থানার ওসি ও থানা জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ আবুল বাশার মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সন্তানদের প্রতি বিশেষ নজর রাখার আহবান জানিয়ে তিনি আরো বলেন, ছেলেমেয়েদের লেখাপড়া থেকে শুরু করে তারা কোথায় কখন কি করছে নজর রাখলে তারা বিপদগামী হতে পারবে না। মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ বিনির্মানে সকল শ্রেণি পেশার মানুষকে থানা পুলিশকে সহযোগিতার আহবান জানান প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ রেজাউল হক পিপিএম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমেদ, এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যাপক মুহাম্মদ আব্দুল ওয়াহাব, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মুন্সী নাদের হোসেন, মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতি চাঁদ আলী খান ও সাধারণ সম্পাদক মোঃ মনজুর কাদের মাসুদ প্রমূখ।

অনুষ্ঠানে শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপার মোঃ কামরুল আহসান, মোঃ মাহমুদুল ইসলাম তালুকদার ও এএম আল বেরুনী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আহম্মদ হোসেন, মাছপাড়া ইউপি চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আব্দুল খালেকসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ রেজাউল হক পিপিএম উদ্বোধনী নামফলক উন্মোচনের মধ্য দিয়ে পাংশা থানা জামে মসজিদের দ্বিতীয়তলা নির্মান কাজের উদ্বোধন করেন। শেষে মোনাজাত ও দোয়া পাঠ করেন মাওঃ মোঃ রফিকুল ইসলাম।

 

 

আপডেট : মঙ্গলবার ১২ আগষ্ট,২০১৪/ ১২:১৫ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর