জাবিতে ভর্তির আবেদন ১৭-৩১ আগষ্ট, পরীক্ষা ১৩-২৫ সেপ্টম্বর

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৪২ পূর্বাহ্ণ ,১২ আগস্ট, ২০১৪ | আপডেট: ১০:৪২ পূর্বাহ্ণ ,১২ আগস্ট, ২০১৪
পিকচার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তির আবেদন প্রক্রিয়া আগামী ১৭ আগষ্ট সকাল ১০টা থেকে শুরু হয়ে চলবে ৩১ আগষ্ট রাত ১২টা পর্যন্ত। ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৩ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত।

সোমবার রাতে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির এক সভায় এ সিদ্ধান্ত গ্রহীত হয়েছে।

এবারের ভর্তি পরীক্ষা ইউনিট ভিত্তিক অনুষ্ঠিত হবে। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা টেলিটক সীম থেকে এসএমএসের মাধ্যমে আবেদন করতে পারবেন।

ভর্তির আবেদন প্রক্রিয়া সম্পর্কিত বিস্তারিত তথ্য শিঘ্রই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (িি.িলঁহরা.বফঁ) এবং সংবাদপত্রে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন ডেপুটি রেজিষ্ট্রার মোহাম্মদ আলী।

এদিকে শেষ মুহুর্তে বিশ্ববিদ্যালয় প্রশাসনের বিভাগ ভিত্তিক পরীক্ষা পদ্ধতি থেকে ইউনিট ভিত্তিক পদ্ধতি চালু করার এমন হটকারি সিদ্ধান্তে বিপাকে পরেছেন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা। মাহফুজা নামের এক ভর্তিচ্ছু শিক্ষার্থী অভিযোগ করে বলেন, আমরা এতোদিন পড়েছি সাবজেক্ট ধরে। এমন একটি সময় ইউনিট ভিত্তিক করা হলো আমরা উভয় সঙ্কটে আছি।

এ ব্যাপারে ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মাদ আলী বলেন, আমরা যে সিদ্ধান্ত নিয়েছি সেটা ভেবেচিন্তেই নিয়েছি। আশাকরি নিয়ম পরিবর্তনে পরীক্ষার্থীদের খুব বেশী সমস্যা হবে না।

রাজবাড়ী নিউজ ২৪.কম/এনআরএইচ/৪.৪০ পিএম

 


এই নিউজটি 1119 বার পড়া হয়েছে

Comments

comments