,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

কালুখালীতে কলেজ ছাত্রীকে অপহরনের অভিযোগে মামলা

News

স্টাফ রিপোর্টার : কালুখালী ডিগ্রী কলেজের এক ছাত্রীকে অপহরনের অভিযোগে গত ১০ই আগস্ট ৫জনের নামে থানায় মামলা হয়েছে। গত ৭ই আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে ওই ছাত্রী অপহৃত হয়।

মামলায় প্রকাশ, তফাদিয়া গ্রামের রূপ চাঁদ মিয়ার ছেলে নাঈম হোসেন(২১) কালুখালী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ২য় বর্ষের ওই ছাত্রীকে উত্যক্ত করতো। বিষয়টি তার পরিবারকে জানালে সে আরো বেশী ক্ষিপ্ত হয়ে উঠে। এছাড়াও পরিবারের লোকজন তাকে শাসন না করে ওই ছাত্রীর সাথে তাকে বিয়ে দেয়ার জন্য প্রস্তাব দেয়। এতে অস্বীকার করলে তারা মনোক্ষুন্ন হয়। গত ৭ই আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে কালুখালী ডিগ্রী কলেজের সামনে থেকে মাইক্রোবাসযোগ নাঈম ও তার লোকজন জোর পূর্বক ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে গত ১০ই আগস্ট নাঈম হোসেন, গিয়াস উদ্দিনের ছেলে উজ্জল (২১), মোমিনের ছেলে খোন্দকার মনী(২০) ও চাঁদপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে নিজাম উদ্দিন মিয়া(৩৩) ও পাড়া বেলগাছী গ্রামের মৃত মইজুদ্দিনের ছেলে আঃ কুদ্দুস মন্ডলসহ অজ্ঞাত ২/৩জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় মামলা নং-৪ দায়ের করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই কলেজ ছাত্রী উদ্ধার হয়নি।

 

 

আপডেট : মঙ্গলবার ১২ আগষ্ট,২০১৪/ ০৫:২৮ পিএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর