,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

কালুখালীতে কলেজ ছাত্রীকে অপহরনের অভিযোগে মামলা

News

স্টাফ রিপোর্টার : কালুখালী ডিগ্রী কলেজের এক ছাত্রীকে অপহরনের অভিযোগে গত ১০ই আগস্ট ৫জনের নামে থানায় মামলা হয়েছে। গত ৭ই আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে ওই ছাত্রী অপহৃত হয়।

মামলায় প্রকাশ, তফাদিয়া গ্রামের রূপ চাঁদ মিয়ার ছেলে নাঈম হোসেন(২১) কালুখালী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ২য় বর্ষের ওই ছাত্রীকে উত্যক্ত করতো। বিষয়টি তার পরিবারকে জানালে সে আরো বেশী ক্ষিপ্ত হয়ে উঠে। এছাড়াও পরিবারের লোকজন তাকে শাসন না করে ওই ছাত্রীর সাথে তাকে বিয়ে দেয়ার জন্য প্রস্তাব দেয়। এতে অস্বীকার করলে তারা মনোক্ষুন্ন হয়। গত ৭ই আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে কালুখালী ডিগ্রী কলেজের সামনে থেকে মাইক্রোবাসযোগ নাঈম ও তার লোকজন জোর পূর্বক ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে গত ১০ই আগস্ট নাঈম হোসেন, গিয়াস উদ্দিনের ছেলে উজ্জল (২১), মোমিনের ছেলে খোন্দকার মনী(২০) ও চাঁদপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে নিজাম উদ্দিন মিয়া(৩৩) ও পাড়া বেলগাছী গ্রামের মৃত মইজুদ্দিনের ছেলে আঃ কুদ্দুস মন্ডলসহ অজ্ঞাত ২/৩জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় মামলা নং-৪ দায়ের করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই কলেজ ছাত্রী উদ্ধার হয়নি।

 

 

আপডেট : মঙ্গলবার ১২ আগষ্ট,২০১৪/ ০৫:২৮ পিএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর