,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

কালুখালীতে কলেজ ছাত্রীকে অপহরনের অভিযোগে মামলা

News

স্টাফ রিপোর্টার : কালুখালী ডিগ্রী কলেজের এক ছাত্রীকে অপহরনের অভিযোগে গত ১০ই আগস্ট ৫জনের নামে থানায় মামলা হয়েছে। গত ৭ই আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে ওই ছাত্রী অপহৃত হয়।

মামলায় প্রকাশ, তফাদিয়া গ্রামের রূপ চাঁদ মিয়ার ছেলে নাঈম হোসেন(২১) কালুখালী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ২য় বর্ষের ওই ছাত্রীকে উত্যক্ত করতো। বিষয়টি তার পরিবারকে জানালে সে আরো বেশী ক্ষিপ্ত হয়ে উঠে। এছাড়াও পরিবারের লোকজন তাকে শাসন না করে ওই ছাত্রীর সাথে তাকে বিয়ে দেয়ার জন্য প্রস্তাব দেয়। এতে অস্বীকার করলে তারা মনোক্ষুন্ন হয়। গত ৭ই আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে কালুখালী ডিগ্রী কলেজের সামনে থেকে মাইক্রোবাসযোগ নাঈম ও তার লোকজন জোর পূর্বক ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে গত ১০ই আগস্ট নাঈম হোসেন, গিয়াস উদ্দিনের ছেলে উজ্জল (২১), মোমিনের ছেলে খোন্দকার মনী(২০) ও চাঁদপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে নিজাম উদ্দিন মিয়া(৩৩) ও পাড়া বেলগাছী গ্রামের মৃত মইজুদ্দিনের ছেলে আঃ কুদ্দুস মন্ডলসহ অজ্ঞাত ২/৩জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় মামলা নং-৪ দায়ের করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই কলেজ ছাত্রী উদ্ধার হয়নি।

 

 

আপডেট : মঙ্গলবার ১২ আগষ্ট,২০১৪/ ০৫:২৮ পিএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর