পাংশায় ‘স্টার জলসা’ দেখা নিয়ে ফের এক স্কুলছাত্রীর আত্মহত্যা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ ,১২ আগস্ট, ২০১৪ | আপডেট: ৩:৪৫ অপরাহ্ণ ,১২ আগস্ট, ২০১৪
পিকচার

নিজস্ব প্রতিবেদক: ভারতীয় চ্যানেল স্টার জলসায় প্রচারিত সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’ দেখা নিয়ে মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়েছেন দশম শ্রেণীর এক ছাত্রী (১৪)। রাজবাড়ী জেলার পাংশা উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল গ্রামে সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১টায় তার মৃত্যু হয়। এর তিনদিন আগেই শুক্রবার স্টার জলসা দেখতে না দেওয়ায় মায়ের ওপর অভিমান করে সাভারে রিয়া আক্তার (১৫) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করে।

বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে মঙ্গলবার সকালে স্কুলছাত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে এসআই জাহিদুল ইসলাম জানান, সোমবার বিকেলে ওই স্কুলছাত্রী পাশের বাড়িতে স্টার জলসার ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়াল দেখে বাড়ি ফিরলে মা বকাঝকা করেন। পরে সে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেয়। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে দ্রুত তাকে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে রোজার ঈদে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালটির পাখি চরিত্রের পোশাক ‘পাখি ড্রেস’ না পেয়ে আত্মহত্যা করে গাইবন্ধার এক স্কুলছাত্রী।


এই নিউজটি 3230 বার পড়া হয়েছে

Comments

comments