রাজবাড়ী পুলিশ লাইন্স অডিটোরিয়ামে মাসিক কল্যাণ সভায় সদর থানার ওসি আবুল বাসারের বিদায় সংবর্ধনা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:২৯ পূর্বাহ্ণ ,১৩ আগস্ট, ২০১৪ | আপডেট: ১২:৪৭ অপরাহ্ণ ,১৩ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী পুলিশ লাইন্স মাল্টিপারপাস অডিটোরিয়ামে ১২ই আগস্ট মঙ্গলবার মাসিক কল্যাণ সভা ও সদর থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ মোঃ আবুল বাসারের বদলী জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে ও পুলিশ সুপার মোঃ রেজাউল হক,পিপিএম(সেবা)-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তোফায়েল আহম্মেদ, শিক্ষানবীস সহকারী পুলিশ সুপার মোঃ কামরুল হাসান, বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ আবুল বাসার, গোয়ালন্দ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল খালেক, পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাসার মিয়া, পুলিশ সুপারের কার্যালয়ের প্রধান সহকারী শুকুমার গুহ, রাজবাড়ী থানার এস.আই তারেকুজ্জামান ও গোয়ালন্দ থানার এস.আই জাকির হোসেন,বিপিএম। অনুষ্ঠানে পরিচালনা করেন সহকারী পুলিশ সুপার কাজী আহসান হাবীব।

অনুষ্ঠানে শিক্ষানবীস সহকারী পুলিশ সুপার আল বেরুনী, শিক্ষানবীস সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আবু শামা মোঃ ইকবাল হায়াত, কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান, কোর্ট ইন্সপেক্টর মোঃ খলিলুর রহমান, গোয়ালন্দ থানার ইন্সপেক্টর(তদন্ত) মোঃ মিজানুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর গোপাল কৃষ্ণ ও পুলিশ লাইনের আর.আই মোঃ ইউনুছ আলী মোল্লাসহ অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোঃ রেজাউল হক বলেন, বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ আবুল বাসার রাজবাড়ী সদর থানায় যোগদানের আগে দীর্ঘ প্রায় সাড়ে ৩বছর গোয়ালন্দ থানায় অত্যন্ত আস্থার সাথে দায়িত্ব পালন করেছেন। রাজবাড়ী পুলিশ প্রশাসনের মধ্যে যে কয়জন অফিসার আস্থার সাথে দায়িত্ব পালন করে তার মধ্যে আবুল বাসার একজন। আমি তার কর্মকান্ডে অত্যন্ত খুশি। আমি তার এই দীর্ঘ সময়ে দায়িত্বে থাকাকালে তার কাছ থেকে কোন দিন মিথ্যা কথা শুনি নাই। মানুষের সাথে তিনি ভাল ব্যবহার করতেন। তার কিছু সঠিক সিদ্ধান্ত আমার বহুদিন মনে থাকবে। আগামী ১৫ই আগস্ট জাতির পিতার শাহাদত বার্ষিকী ও ১৭আগস্ট জন্মাষ্টমী। কিছু খারাপ মানুষ পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে পারে। এজন্য প্রত্যেককে সজাগ থাকতে হবে।

বিদায়ী ওসি মোঃ আবুল বাশার বলেন, দীর্ঘদিন তিনি গোয়ালন্দ থানায় ছিলেন। চাকুরী জীবনে তার অনেক ব্যর্থতা ও সফলতা রয়েছে। গোয়ালন্দ থানায় যখনই কোন অপরাধ সংঘটিত হয়েছে সঙ্গে সঙ্গেই স্যারকে তা জানিয়েছি। একই থানায় সাড়ে ৩বছর অতিবাহিত করা পুলিশ ডিপার্টমেন্টে একটা ইতিহাস। আমার সরকারী দায়িত্ব পালন কালে কেউ যদি কোন কষ্ট পেয়ে থাকেন তাহলে আমাকে ক্ষমা করে দিবেন।
অনুষ্ঠানে পুলিশ সুপার মোঃ রেজাউল হকসহ অন্যান্য কর্মকর্তাগণ ওসি মোঃ আবুল বাশারকে ক্রেষ্ট ও ফুলের তোড়া দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানান।

 

 

আপডেট : বুধবার ১৩ আগষ্ট,২০১৪/ ০৪:২৮ পিএম/ আশিক


এই নিউজটি 1156 বার পড়া হয়েছে
[fbcomments"]