,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

দৌলতদিয়ায় পদ্মা নদীতে ফেরির ধাক্কায় ট্রলার ডুবি : নিখোঁজ ২

News

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পদ্মা নদীতে ফেরির ধাক্কায় একটি যাত্রীবাহী ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় ১৫ যাত্রী সাঁতরিয়ে তীরে উঠলেও ২ জন নিখোঁজ রয়েছেন। আজ শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে দৌলতদিয়া ফেরি ঘাটের কাছে এ ঘটনা ঘটে। নিখোঁজ যাত্রীরা হলেন লিখন ও রাজীব।

স্থানীয়রা জানান, পাবনার কাজীরহাট ঘাট এলাকা থেকে ১৭ জন যাত্রী নিয়ে একটি ট্রলার দৌলতদিয়া আসছিলো। দৌলতদিয়া চ্যানেলে প্রবেশের মুখে একটি ফেরি ট্রলারটিকে ধাক্কা দিলে ট্রলারটি ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা ১৫ যাত্রী পাড়ে উঠলেও এখনও ২ যাত্রী নিখোঁজ রয়েছে। স্থানীয় প্রশাসন ও এলাকাবাসী উদ্ধার কাজ শুরু করেছে।

বিআইডব্লিউটিএ’র পোর্ট অফিসার কবির হোসেন ট্রলার ডুবির বিষয়টি নিশ্চিত করেন।

 

 

আপডেট : শুক্রবার ১৫ আগষ্ট,২০১৪/ ১০:২৫ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর