ইন্সপেক্টর শহীদুল ইসলাম রাজবাড়ী থানার নতুন ওসি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:৪১ পূর্বাহ্ণ ,১৬ আগস্ট, ২০১৪ | আপডেট: ৯:৪১ পূর্বাহ্ণ ,১৬ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে গত ১৩ই আগস্ট যোগদান করেছেন ইন্সপেক্টর মোঃ শহীদুল ইসলাম। সদর থানায় যোগদানের পূর্বে তিনি জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি’র দায়িত্বে ছিলেন।

জানাগেছে, মোঃ শহীদুল ইসলাম ১৯৮৯ সালে সাব-ইন্সপেক্টর পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। চাকুরীর শুরুতে তিনি প্রথমে বাগেরহাট জেলায় যোগদান করেন। এরপর গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও কুষ্টিয়ার দৌলতপুর থানার পর ১৯৯৯ সালে ডিএমপি যোগদিয়ে ২০০৩ সাল পর্যন্ত কর্মরত থাকেন। ২০০৩ সালে তিনি ইন্সপেক্টর পদে পদোন্নতি পাওয়ার ওসি হিসেবে শরীয়তপুরের গোসাইরহাট, রাজবাড়ী জেলার বালিয়াকান্দি, খুলনা মেট্রোপলিটনের দৌলতপুর, সোনাডাঙ্গা মডেল, খালিশপুর ও খানজাহান আলী থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেন। চলতি বছরের ১লা জুন রাজবাড়ী জেলায় যোগদানের পর তিনি ডিবি’র ওসির দায়িত্ব পান। গত ১৩ই আগস্ট তাকে পুলিশ সুপারের আদেশে তাকে রাজবাড়ী সদর থানার ওসি হিসেবে বদলী করা হয়।

যশোর জেলার বাগারপাড়ার অধিবাসী মোঃ শহিদুল ইসলাম ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং ৩সন্তানের জনক। রাজবাড়ী সদর থানার ওসি হিসেবে যোগদানের পর তিনি থানা এলাকার অপরাধ দমনে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

 

 

আপডেট : শনিবার ১৬ আগষ্ট,২০১৪/ ০৩:৪০ পিএম/ আশিক


এই নিউজটি 1363 বার পড়া হয়েছে

Comments

comments