উপজেলা প্রশাসন-মহিলা বিষয়ক অধিদপ্তর এবং আ’লীগের উদ্যোগে গোয়ালন্দে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৫৭ পূর্বাহ্ণ ,১৬ আগস্ট, ২০১৪ | আপডেট: ১০:৫৭ পূর্বাহ্ণ ,১৬ আগস্ট, ২০১৪
পিকচার

গোয়ালন্দ প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এবং উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে গতকাল ১৫ আগস্ট গোয়ালন্দে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকালে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম। গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তারিক, গোয়ালন্দ পৌর আওয়ামীলীগের সভাপতি ও বিআরডিবির চেয়ারম্যান অধ্যক্ষ ফকীর আব্দুল কাদের, উপজেলা যুবলীগের সেক্রেটারী নজরুল ইসলাম মন্ডল, নগরবাসী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা পারভীন এবং অবঃ শিক্ষক নির্মল চক্রবর্তী প্রমুখ।

বিকেলে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য নাজিরুল ইসলাম দুলু এবং নেকবার আলী মোল্লা। গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গোয়ালন্দ উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান হাসান ইমাম চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন অধ্যক্ষ ফকীর আঃ কাদের, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা গিয়াসপুরী, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস আলী মোল্লা, উজানচর ইউপির চেয়ারম্যান গোলাজার হোসেন মৃধা প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন গোয়ালন্দ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুজ্জামান সেন্টু।

উল্লেখিত ২টি আলোচনা সভার পূর্বেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন এবং আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

আপডেট : শনিবার ১৬ আগষ্ট,২০১৪/ ০৪:৫৬ পিএম/ আশিক


এই নিউজটি 1177 বার পড়া হয়েছে

Comments

comments