বালিয়াকান্দিতে জাতীয় শোক দিবসে বহরপুর কলেজে দ্বাদশ শ্রেনীর মডেল টেস্ট !

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ ,১৬ আগস্ট, ২০১৪ | আপডেট: ১:৫৫ অপরাহ্ণ ,১৬ আগস্ট, ২০১৪
পিকচার

বালিয়াকান্দি প্রতিনিধি : জাতীয় শোক দিবস ১৫ই আগস্টে বালিয়াকান্দি উপজেলার সবচে সেরা কলেজ খ্যাত বহরপুর কলেজে গতকাল শুক্রবার দ্বাদশ শ্রেনীর মডেল টেস্ট পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

পাশাপাশি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হান্নান মাষ্টার কলেজ গর্ভনিং বডির সভাপতি থাকার পরও জাতীয় শোক দিবসে পরীক্ষা নেওয়ার ঘটনা ঘটেছে তা নিয়ে ব্যাপক প্রশ্নে সৃষ্টিও হয়।
জানাগেছে, জাতীয় শোক দিবসের দিনটিতেও বহরপুর কলেজের অধ্যক্ষ ওহিদুল হক দ্বাদশ শ্রেনীর সমাজ বিজ্ঞান, রসায়ন, ব্যবসায় উদ্যোগ লিখিত ও নৈব্যত্তিক ১০০ নম্বরের পরীক্ষা গ্রহন করেন। বিষয়টি নিয়ে উপজেলার সর্বত্র আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

মুক্তিযোদ্ধা আব্দুল মতিন ফেরদৌস জানিয়েছেন, আমার মেয়ে নওরিন বহরপুর কলেজের ছাত্রী। ৯টা থেকে ১২টা পর্যন্ত তাদেরকে মডেল টেস্ট পরীক্ষা গ্রহন করা হয়েছে।

বহরপুর কলেজের অধ্যক্ষ ওহিদুল হক জানিয়েছেন, শোক দিবসের অনুষ্ঠানে শিক্ষার্থীদের আনার জন্য ১০মিনিটের একটি এমসিইউ পরীক্ষার নোটিশ প্রদান করা হয়। কলেজে আসার পর দিনব্যাপী শোক দিবসের আলোচনা, চিত্রাংকন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃতিসহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালন করা হয়। তবে দুপুরের পর থেকেই বিভিন্ন লোকজনের মাধ্যমে বিষ