,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

বালিয়াকান্দিতে জাতীয় শোক দিবসে বহরপুর কলেজে দ্বাদশ শ্রেনীর মডেল টেস্ট !

News

বালিয়াকান্দি প্রতিনিধি : জাতীয় শোক দিবস ১৫ই আগস্টে বালিয়াকান্দি উপজেলার সবচে সেরা কলেজ খ্যাত বহরপুর কলেজে গতকাল শুক্রবার দ্বাদশ শ্রেনীর মডেল টেস্ট পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

পাশাপাশি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হান্নান মাষ্টার কলেজ গর্ভনিং বডির সভাপতি থাকার পরও জাতীয় শোক দিবসে পরীক্ষা নেওয়ার ঘটনা ঘটেছে তা নিয়ে ব্যাপক প্রশ্নে সৃষ্টিও হয়।
জানাগেছে, জাতীয় শোক দিবসের দিনটিতেও বহরপুর কলেজের অধ্যক্ষ ওহিদুল হক দ্বাদশ শ্রেনীর সমাজ বিজ্ঞান, রসায়ন, ব্যবসায় উদ্যোগ লিখিত ও নৈব্যত্তিক ১০০ নম্বরের পরীক্ষা গ্রহন করেন। বিষয়টি নিয়ে উপজেলার সর্বত্র আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

মুক্তিযোদ্ধা আব্দুল মতিন ফেরদৌস জানিয়েছেন, আমার মেয়ে নওরিন বহরপুর কলেজের ছাত্রী। ৯টা থেকে ১২টা পর্যন্ত তাদেরকে মডেল টেস্ট পরীক্ষা গ্রহন করা হয়েছে।

বহরপুর কলেজের অধ্যক্ষ ওহিদুল হক জানিয়েছেন, শোক দিবসের অনুষ্ঠানে শিক্ষার্থীদের আনার জন্য ১০মিনিটের একটি এমসিইউ পরীক্ষার নোটিশ প্রদান করা হয়। কলেজে আসার পর দিনব্যাপী শোক দিবসের আলোচনা, চিত্রাংকন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃতিসহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালন করা হয়। তবে দুপুরের পর থেকেই বিভিন্ন লোকজনের মাধ্যমে বিষয়টি জানতে পারি। তিনি এটাকে চক্রা বহরপুর কলেজের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হান্নান মাষ্টার জানিয়েছেন, একটি টিউটোরিয়াল পরীক্ষা হওয়ার পর শোক দিবসের নির্ধারিত কর্মসূচী যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে পালন করা হয়েছে। ন্ত বলে অভিহিত করেন।

 

 

আপডেট : শনিবার ১৬ আগষ্ট,২০১৪/ ০৫:৩৯ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর