,

সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন রাজবাড়ী ডিবি’র ওসি হিসেবে পুনরায় যোগদান করলেন কামাল ‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব”

দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর ডুবোচরে আটকা : দেড় ঘণ্টা পর উদ্ধার

News

গোয়ালন্দ প্রতিনিধি : নদীতে প্রচণ্ড স্রোত ও ঢেউয়ের পাশাপাশি চ্যানেলে অসংখ্য ডুবোচর সৃষ্টি হওয়ায় দেশের ব্যস্ততম দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি সার্ভিস ব্যাহত হচ্ছে। ১৬আগষ্ট শনিবার বিকেলে যানবাহন ও যাত্রী বোঝাই ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর ডুবোচরে আটকা পড়ে। টানা দেড় ঘণ্টা চেষ্টার পর আইটি-৩৮৯ জাহাজ ফেরিটিকে উদ্ধার করে।

বিআইডাব্লিউটিসির দৌলতদিয়াঘাট ব্যবস্থাপক মো. শফিকুল ইসলাম জানান, বর্তমান নদীতে প্রচণ্ড স্রোত ও ঢেউ বইছে। এতে ফেরিগুলো স্বাভাবিক গতিতে চলাচল করতে পারছে না। পাশাপাশি নৌ-চ্যানেলে অসংখ্য ডুবোচর সৃষ্টি হওয়ায় সেখানে চলাচলকারী অনেক ফেরি প্রায়ই ডুবোচরে আটকা পড়ছে। শনিবার বিকেল ৩টায় পাটুরিয়া ঘাট থেকে ৯টি বাস, একটি ট্রাক ও ১০টি ছোট গাড়িসহ কয়েক শ যাত্রী বোঝাই করে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নামের একটি রো রো (বড়) ফেরি দৌলতদিয়া ঘাটের উদ্দেশে ছেড়ে আসে। পরে মাঝনদী পেরিয়ে ফেরিটি দৌলতদিয়া চ্যানেল অতিক্রম করতে গিয়ে তা ডুবোচরে আটকা পড়ে। খবর পেয়ে পাটুরিয়া থেকে জাহাজ আইটি-৩৮৯ এসে উদ্ধার তৎপরতা চালায়। টানা দেড় ঘণ্টা চেষ্টার পর বিকেল সাড়ে ৪টায় ডুবোচর থেকে ফেরিটি উদ্ধার করা হয়।

 

 

আপডেট : রবিবার ১৭ আগষ্ট,২০১৪/ ১২:২০ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর