চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী ভুট্টা ভর্তি ট্রাক ছিনতাই : চালক-হেলপারের হাত পা-বাঁধা অবস্থায় উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:২৮ পূর্বাহ্ণ ,১৭ আগস্ট, ২০১৪ | আপডেট: ৪:২৮ পূর্বাহ্ণ ,১৭ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহর এলাকায় মালভর্তি ট্রাক গত শুক্রবার গভীর রাতে ছিনতাই হয়। রাজবাড়ী পৌরসভার বড়পুল এলাকা থেকে পিকআপ নিয়ে ট্রাকটি ছিনতাই করা হয়। ছিনতাইকারীরা ট্রাকের ড্রাইভার টিটন(৩২) ও হেলপার লিটন (২২)কে মারধর করে হাত পা বেঁধে নেশা জাতীয় পদার্থ খাইয়ে সদর উপজেলার নিমতলা ধুলদী জয়পুর এলাকায় ফেলে যায়।

জানাযায়, চুয়াডাঙ্গা জেলা থেকে ঢাকাগামী ট্রাক চট্ট-মেট্রো-ট-১১-২৭৭৮ ভুট্টা ভর্তি করে যাচ্ছিল। রাত ২টার দিকে ১টি পিকআপ ট্রাক নিয়ে ৭/৮জন ছিনতাইকারী রাজবাড়ী বড়পুল এলাকায় উক্ত ভূট্টা ভর্তি ট্রাকটিকে থামায়। ছিনতাইকারীরা ট্রাকের ড্রাইভারকে জানায় যে, আমার গাড়ির সাথে তোমরা ধাক্কাদিয়ে ক্ষতি সাধন করেছ। এ বলে ট্রাকের ড্রাইভার ও হেলপারকে ট্রাক থেকে নামিয়ে ছিনতাইকারীরা তাদের পিকআপে তুলে নেয় এবং ট্রাকটি ছিনতাইকারীরা নিয়ন্ত্রনে নেয়।

গোয়ালন্দ মোড় হাইওয়ে পুলিশের এস.আই মোঃ রফিকুল ইসলাম জানান, বসন্তপুর এলাকা থেকে ট্রাকটি উদ্ধার করা হয়েছে এবং ২কিলোমিটার অদুরে ধুলদী জয়পুর এলাকায় রাস্তার পাশে ট্রাকের ড্রাইভার টিটন ও হেলপার লিটনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ী চুয়াডাঙ্গা সদর থানা এলাকায়। এ ব্যাপারে থানায় গতকাল শনিবার মামলা হয়েছে।

 

 

আপডেট : রবিবার ১৭ আগষ্ট,২০১৪/ ১০:২৭ এএম/ আশিক


এই নিউজটি 1182 বার পড়া হয়েছে
[fbcomments"]