,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

বালিয়াকান্দির রাজধরপুর বাজারে জাসদের কর্মী সভা অনুষ্ঠিত

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার রাজধর বাজারে যুব সংঘ ক্লাব প্রাঙ্গনে গতকাল ১৬ই আগস্ট বিকেলে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কর্মী সভা অনুষ্ঠিত হয়।

কর্মী সভা শেষে মোঃ লিয়াকত আলী মোল্লাকে সভাপতি ও মোঃ ফরিদ শেখকে সাধারণ সম্পাদক করে ২১সদস্য বিশিষ্ট ইসলামপুর ইউনিয়ন শাখা কমিটি গঠন করা হয়।

কর্মী সভায় জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক স্বপন কুমার দাস, জাতীয় যুব জোট কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক আশরাফুল হক ঝন্টু, জেলা জাসদের দপ্তর সম্পাদক কুতুবুদ্দিন সিদ্দিকী, বালিয়াকান্দি উপজেলা জাসদের সাধারণ সম্পাদক তৌহিদুজ্জামান তপন, বাংলাদেশ ছাত্রলীগ জাসদের কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক শাহাবুল আলমসহ ইসলামপুর ইউনিয়নের জাসদের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, জাসদ প্রতিষ্ঠাতা লগ্ন থেকে এদেশের কৃষক, শ্রমিক মেহনতি মানুষের মুক্তির জন্য লড়াই সংগ্রাম করছে। যে চেতনা নিয়ে মুক্তিযুদ্ধ হয়েছিল সেই অসম্প্রদায়িক সমাজ গঠনের জন্য ও উগ্র-মৌলবাদি শক্তিকে ধবংশ করতে হবে। যুদ্ধ অপরাধীদের বিচার দ্রুত সম্পন্ন করতে হবে। এই লড়াই সংগ্রাম জাসদের নেতাকর্মীদের চালিয়ে যেতে হবে -প্রেস বিজ্ঞপ্তি।

 

 

আপডেট : রবিবার ১৭ আগষ্ট,২০১৪/ ১০:৩৪ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর