,

বালিয়াকান্দির নবাবপুর ইউপির কথিত শিল্পপতি হাবিব গ্রেপ্তার

News

স্টাফ রিপোর্টার : হাবিবুর রহমান ওরফে হাবিব। তিনি নাকি শিল্পপতি! ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী হিসাবে গত ইউপি নির্বাচনে ভোটের আগে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নে হাজির হয়েছিলেন মিলিনা জুট মিলস্ ও জুস ফ্যাক্টরী পরিচয় দিয়ে স্থাপনের আশ্বাস নিয়ে।

কিন্তু ভোটে তিনি পরাজিত হন। তখন ব্যাপক আলোচিত হন বালিয়াকান্দি উপজেলাতে। দীঘ দিন অতিক্রান্ত হলেও মিলিনা জুট মিলস্ ও জুস ফ্যাক্টরীর কোন কার্যক্রম এলাকাবাসী দেখতে পায়নি। শুধু উদ্বোধনের সময় সাইন বোর্ড দেখেছে।

হঠাৎ সেই কথিত শিল্পপতি হাবিবুর রহমান হাবিব আবার চমক সৃষ্টি করলেন গত ১৫ই আগস্ট জি.আর-৮৪৪/১৪ মামলা ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী হিসাবে পুলিশের হাতে গ্রেফতার হয়ে। গতকাল শনিবার বালিয়াকান্দি থানা পুলিশ তাকে আদালতে পাঠায় তখনই সব ঘটনা ফাঁস হয়ে যায়।

বালিয়াকান্দি থানা পুলিশ জানিয়েছে, গোপন সংবাদে গত শুক্রবার জি.আর-৮৪৪/১৪ মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী হিসেবে হাবিবুর রহমানকে গ্রেফতার করা হয়। গতকাল শনিবার তাকে রাজবাড়ী আদালতে প্রেরন হয়।

তবে ধৃত হাবিবুর রহমান জানিয়েছেন, একটি মামলার হুকুমের আসামী হিসেবে আদালতে হাজিরা না দেওয়ায় তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি সামান্য।

 

 

আপডেট : রবিবার ১৭ আগষ্ট,২০১৪/ ১০:৪১ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর