,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

কালুখালীর হোগলাডাঙ্গী কামিল মাদরাসায় অতিরিক্ত জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

News

কালুখালী প্রতিনিধি : কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী এম.আই কামিল মডেল মাদরাসায় গতকাল ১৬ই আগস্ট বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) ও মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি এস.এম আনসারুজ্জামানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে মাদরাসার ছাত্র-ছাত্রী শিক্ষক মন্ডলী ও পরিচালনা পরিষদের সদস্যদের অংশগ্রহনে মাদরাসা অধ্যক্ষ মীর মোঃ আব্দুল বাতেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) এস.এম আনসারুজ্জামান। অন্যান্যের মধ্যে রাজবাড়ী সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আহম্মেদ আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়ছার, আলিউজ্জামান চৌধুরী আলম, মাদরাসার উপাধ্যক্ষ মাওলনা মোঃ নুরুল আমিন ও আলহাজ চৌধুরী মোঃ নুরুজ্জামানসহ পরিচালনা পরিষদের সদস্য ও শিক্ষক মন্ডলী বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে বিদায়ী সভাপতিকে মাদরাসার পক্ষ থেকে ফুলের তোরা এবং মানপত্র প্রদান করা হয়। পরে অতিথি নিজ হাতে মাদরাসা প্রাঙ্গনে একটি আম্রপালি আম গাছের চারা রোপন করেন।

 

 

আপডেট : রবিবার ১৭ আগষ্ট,২০১৪/ ১০:৪৬ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর