রাজবাড়ীর মহারাজপুরে বাক প্রতিবন্ধী গৃহবধুকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা রেকর্ড

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:১২ পূর্বাহ্ণ ,১৭ আগস্ট, ২০১৪ | আপডেট: ৫:১২ পূর্বাহ্ণ ,১৭ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর গ্রামে বাক প্রতিবন্ধী এক মহিলাকে জায়নামাজের উপরই জোর পূর্বক ধর্ষনের ঘটনায় আদালতে দায়েরকৃত মামলাটি থানায় রেকর্ড হয়েছে। তবে ধর্ষক ও তার সহযোগীরা গ্রেফতার হয়নি।

রাজবাড়ী থানার মামলা নং-২১, তাং-১৩/৮/২০১৪, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) এর ৩০। আসামীরা হলো ঃ মহারাজপুর গ্রামের আঃ জলিল শেখের ছেলে নালু শেখ ওরফে ন্যালো, ফজের মোল্লার ছেলে গাঁজা বাবু, আনু শিকদারের ছেলে মুন্নাফ শিকদার ও কাশেম শেখের ছেলে আছমত আলী শেখ।

মামলা সুত্রে প্রকাশ, মহারাজপুর গ্রামের ওই বাক প্রতিবন্ধী গৃহবধুকে নালু শেখ ওরফে ন্যালো উত্যক্ত করতো। ওই গৃহবধু স্বামীসহ একই গ্রামের ছহির উদ্দিন মাষ্টারের বসতবাড়ীতে থেকে বসবাস করতো। গত ১০ই জুলাই রাত ৯টার দিকে তারাবীর নামাজ আদায় করার সময় নালু শেখ ওরফে ন্যালো ঘরে ঢুকে জায়নামাজের উপরই তাকে ঝাপটে ধরে। ধস্তাধস্তির এক পর্যায়ে ন্যালো ডেগার বের করে তাকে প্রাণনাশের হুমকি দেয়। এ সময় মুন্নাফ শিকদার ও আছমত আলী শেখ তার পা ধরে রাখলে ন্যালো তাকে ধর্ষণ করে। তখন গাঁজা বাবু বারান্দায় দাঁড়িয়ে পাহাড়া দেয়। ওই মুর্হুতে মহিলার স্বামী বাড়ীতে ছিল না।

এ ঘটনার পর ধর্ষিতার স্বামী উল্লেখিতদের আসামী করে থানায় মামলা করতে গেলে কর্তৃপক্ষ মামলাটি না নিয়ে তাদেরকে ফিরিয়ে দেয়। পরবর্তীতে গত ১৬ জুলাই রাজবাড়ীর ১নং আমলী আদালতে ওই মহিলার স্বামী বাদী হয়ে উল্লেখিতদের আসামী করে মামলা করলে বিজ্ঞ আদালত মামলাটি এফআইআর হিসেবে রেকর্ড করার জন্য ওসিকে নির্দেশ দিলে গত ১৩ই আগস্ট মামলাটি রাজবাড়ী থানায় রেকর্ড হয়। এস.আই মামুন-অর রশিদকে মামলাটির তদন্ত করছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামীরা গ্রেফতার হয়নি।

 

 

আপডেট : রবিবার ১৭ আগষ্ট,২০১৪/ ১১:১১ এএম/ আশিক


এই নিউজটি 1162 বার পড়া হয়েছে
[fbcomments"]