,

বালিয়াকান্দিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা

News

বালিয়াকান্দি প্র্রতিনিধি : শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে গতকাল ১৭ই আগস্ট বালিয়াকান্দি উপজেলায় মহাশশ্মান ও কেন্দ্রীয় মন্দির এবং জন্মাষ্টমী পরিষদের আয়োজনে মহাশশ্মান ও কেন্দ্রীয় মন্দির থেকে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী শোভা যাত্রা বের হয়।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত এবং উপজেলা পূজা উদযাপন কমিটি, বালিয়াকান্দি সদর ইউনিয়নের ইরশালবাড়ী মতুয়া সম্প্রদায়, মহারাজপুর মতুয়া সম্প্রদায়, বকচর মতুয়া সম্প্রদায় এবং ঋষী সম্প্রদায়ের ভক্তবৃন্দরা ডাঙ্কা ও বাজনা বাজিয়ে মহাশশ্মান ও কেন্দ্রীয় মন্দিরে এসে একত্রিত হয়ে বিশাল শোভাযাত্রাটি বালিয়াকান্দি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কেন্দ্রীয় মন্দিরে এসে শেষ হয়।

শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল হাসান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বালিয়াকান্দি প্রেসক্লাব এবং মহাশশ্মান ও কেন্দ্রীয় মন্দিরের সভাপতি রঘুনন্দন সিকদার, পূজা উদযাপন পরিষদের সভাপতি বিনয় কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক সঞ্জিত রায়, জঙ্গল ইউপি চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস, মহামেডান ক্লাব ও পাঠাগারের সভাপতি মীর হাসানুর রফিক রিংকু, জাফর আলী মিয়া, সাবেক ছাত্রনেতা আলমগীর বিশ্বাস, পিযুষ কর, কবির হোসেন, প্রজিত মন্ডল, নিহার মন্ডল, বিদ্যুৎ সিকদার, কোমল সরকার, সুধাংশু কুন্ডু, বিরেন কর্মকর ও কালাদে প্রমুখ।

বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হায়াতের নেতৃত্বে ব্যাপক নিরাপত্তার মধ্যদিয়ে এবং কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুন্দর ও সুষ্ঠভাবে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত হয়েছে।

 

 

আপডেট : সোমবার ১৮ আগষ্ট,২০১৪/ ১০:৫৭ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর