বেলগাছী বালিকা বিদ্যালয়ে বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:০১ পূর্বাহ্ণ ,১৮ আগস্ট, ২০১৪ | আপডেট: ৫:০১ পূর্বাহ্ণ ,১৮ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বেলগাছী বালিকা উচ্চ বিদ্যালয়ে গত ১৬ই আগস্ট “মেধা অন্বেষণ কর্মসূচীর সাধারণ জ্ঞান ও বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং “শাহরাব আহমদ বৃত্তি” প্রদান অনুষ্ঠান বিদ্যালয়ের সভাপতি প্রথিতযশা সাংবাদিক গোলাম তাহাবুরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মাহবুবুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ খবির উদ্দিন, খানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারমান মোঃ আতাহার হোসেন তকদীর এবং স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজ।

অনুষ্ঠানে ২০১৪ সালের ১ম পর্বের সাধারণ জ্ঞান ও বিতর্ক প্রতিযোগিতায় ২৪জন ছাত্রীকে নগদ ১৫হাজার টাকা পুরস্কার ও ১৭জন ছাত্রীকে ২৬হাজার ৬০০ টাকা “শাহরাব আহমদ বৃত্তি” প্রদান করা হয় এবং উপজেলার নির্বাহী অফিসার কর্তৃক কেজি শাখার ৬জন শিক্ষার্থীকে ৩৬০০ টাকা বৃত্তি প্রদান করা হয়। এছাড়া ১২জন ছাত্রীকে ১৫হাজার ৫২৫ টাকা প্রাইমারী ও জুনিয়র সরকারী বৃত্তি প্রদান করা হয়।

প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজ জানান এই বৃত্তি এবং কুইজ ও বিতর্ক প্রতিযোগিতার পুরস্কারের টাকা সাবেক বাণিজ্য সচিব ডঃ সোহেল আহমদ চৌধুরী নিয়মিতভাবে ২০০৯ সাল থেকে প্রদান করে আসছেন।

প্র