,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীর সোনাকান্দরে র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তলসহ ২সন্ত্রাসী গ্রেপ্তার

News

স্টাফ রিপোর্টার : র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ১৭ই আগস্ট রাত সাড়ে ৯টার দিকে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউপির সোনাকান্দর এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তলসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউপির ভবদিয়া গ্রামের মজিদ শেখের ছেলে মোঃ লালন শেখ(২৫) ও একই এলাকার বারী শেখের ছেলে ওয়াসিম শেখ(২৮)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী সদর উপজেলার সোনাকান্দর এলাকা সংলগ্ন চর আমবারিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ওই দুই যুবককে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার ও একটি মোটর সাইকেল আটক করা হয়। ধৃতরা সোনাকান্দর এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করার প্রস্ততি নিচ্ছিল।

এ খবর লেখা পর্যন্ত ধৃতদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে অস্ত্র আইনে রাজবাড়ী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

 

 

আপডেট : সোমবার ১৮ আগষ্ট,২০১৪/ ১১:১৩ এএম/ আশিক

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর