,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

রাজবাড়ীর সোনাকান্দরে র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তলসহ ২সন্ত্রাসী গ্রেপ্তার

News

স্টাফ রিপোর্টার : র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ১৭ই আগস্ট রাত সাড়ে ৯টার দিকে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউপির সোনাকান্দর এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তলসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউপির ভবদিয়া গ্রামের মজিদ শেখের ছেলে মোঃ লালন শেখ(২৫) ও একই এলাকার বারী শেখের ছেলে ওয়াসিম শেখ(২৮)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী সদর উপজেলার সোনাকান্দর এলাকা সংলগ্ন চর আমবারিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ওই দুই যুবককে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার ও একটি মোটর সাইকেল আটক করা হয়। ধৃতরা সোনাকান্দর এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করার প্রস্ততি নিচ্ছিল।

এ খবর লেখা পর্যন্ত ধৃতদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে অস্ত্র আইনে রাজবাড়ী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

 

 

আপডেট : সোমবার ১৮ আগষ্ট,২০১৪/ ১১:১৩ এএম/ আশিক

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর