পাংশায় রোটারী ক্লাবের উদ্যোগে শিক্ষার্থীদের বিনামূল্যে চক্ষু পরীক্ষা কর্মসূচি অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ ,১৮ আগস্ট, ২০১৪ | আপডেট: ৫:১৯ অপরাহ্ণ ,১৮ আগস্ট, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশায় রোটারী ক্লাবের উদ্যোগে শিক্ষার্থীদের বিনা মূল্যে চক্ষু পরীক্ষা কর্মসূচি শুরু হয়েছে। কর্মসূচির শুরুতে সোমবার ১৮ আগস্ট সকালে পাংশা শহরস্থ সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্ডেন স্কুলের শতাধিক শিক্ষার্থীকে বিনামূল্যে চক্ষু পরীক্ষা করা হয়।

সকাল সাড়ে ৮টায় রোটারী ক্লাবের প্রেসিডেন্ট উত্তম কুমার কুন্ডু’র সভাপতিত্বে স্কুল মিলনায়তনে চক্ষু পরীক্ষা কর্মসূচির উদ্বোধন করেন ক্লাবের এ্যাসিষ্ট্যান্ট গভর্ণর ও আইপিপি ডাঃ এএফএম শফীউদ্দীন (পাতা)। তিনি বলেন রোটারী ক্লাব অব পাংশা-রাজবাড়ীর উদ্যোগে শিক্ষা, স্বাস্থ্যসহ সামাজিক বিভিন্ন সেবা ও উন্নয়নমূলক কার্যক্রমের কর্মসূচি নেওয়া হয়েছে। কর্মসূচির অংশ হিসেবে প্রথমেই সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনের শিক্ষার্থীদের চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হবে। প্রাথমিক পর্যায়ে রোগী বাছাই করতে চক্ষু পরীক্ষা করা হচ্ছে। রোগী বাছাই শেষ হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

উদ্বোধন অনুষ্ঠানে ক্লাবের চার্টার সেক্রেটারী নিখিল কুমার দত্ত, ড.কাজী মোতাহার হোসেন কলেজের অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু ও সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্ডেনের অধ্যক্ষ মোঃ আব্দুস সাত্তার বক্তব্য রাখেন। অনুষ্ঠানে রোটারীয়ান সৈয়দ নূর-ই-আলম ইমরোজ, রোটারীয়ান কাজী আসকার দানিয়েল সীপার, পাংশা শিল্প ও বনিক সমিতির সাধারণ সম্পাদক রোটারীয়ান বাহারাম সরদার ও রোটারীয়ান আলমগীর হোসেনসহ রোটারী ক্লাবের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। চক্ষু পরীক্ষা কার্যক্রম পরিচালনা করেন রোটারীয়ান ডাঃ কাজী নাজমুল হক। হক অপটিক্যাল ও পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রতিনিধিরা চক্ষু পরীক্ষা কার্যক্রমে সহযোগিতা দেন।

 

 

আপডেট : সোমবার ১৮ আগষ্ট,২০১৪/ ১১:১০ পিএম/ আশিক

 


এই নিউজটি 1214 বার পড়া হয়েছে

Comments

comments