সাড়ে ৩ মাস পর বিএনপি নেতা মুজিবুর রহমান উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ ,১৮ আগস্ট, ২০১৪ | আপডেট: ৭:১০ অপরাহ্ণ ,১৮ আগস্ট, ২০১৪
পিকচার

ঢাকা : নিখোঁজ হওয়ার সাড়ে তিন মাস পর ঊদ্ধার হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক মুজিবুর রহমান মুজিব। ১৮আগষ্ট সোমবার গাজীপুরের টঙ্গী থেকে তাকে জীবিত উদ্ধার করা হয়েছে। চিকিৎসার জন্য তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। একই সঙ্গে মুজিবের সাথে নিখোঁজ ড্রাইভার রেজাউল করিম সোহেলও জীবিত আছে বলেও জানা গেছে।

ইউনাইটেড হাসপাতালের কাস্টমার রিলেশন অফিসার মোজাম্মেল হোসেন জানান, মুজিবুর রহমান মুজিব সোমবার রাত ৮টা ৫৪ মিনিটে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছে। এ মুহূর্তে তিনি ডা. রেজাউল ইসলামের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

মুজিবুর রহমানের শ্যালক ব্যারিস্টার আনোয়ার হোসেন জানান, সোমবার সকালে টঙ্গী থেকে মুজিব গুলশানে তার বাসায় আসেন। শারীরিক অবস্থা খারাপ থাকায় তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। মুজিবের সাথে নিখোঁজ ড্রাইভার রেজাউল করিম সোহেলও জীবিত আছে বলে তিনি নিশ্চিত করেছেন।

ব্যারিস্টার আনোয়ার জানান, ইউনাইটেড হাসপাতালে আমরা মুজিবের হেলথ চেক আপ করছি। মাথা ঘুরানোসহ তার শরীরে আরো কিছু উপসর্গ লক্ষ্য করা গেছে।

সুনামগঞ্জের পুলিশ সুপার হারুনুর রশীদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মুজিব আমাদের তত্ত্বাবধানে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আছে। এর বাইরে তিনি আর কোনো মন্তব্য করতে রাজি হননি।

যুক্তরাজ্য বিএনপি’র উপদেষ্টা কমিটির সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য প্রবাসী মুজিবুর রহমান ও তার গাড়ি চালক মো. রেজাউল করিম সোহেল গত ৪ মে সুনামগঞ্জ থেকে সিলেটে দলীয় কর্মসূচি শেষে ফেরার পথে নিখোঁজ হন। মুজিব যুক্তরাজ্য যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি ও যুবদলের সাবেক কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকও ছিলেন।

 

 

আপডেট : মঙ্গলবার ১৯ আগষ্ট,২০১৪/ ০১:০৮ পিএম/ আশিক

 


এই নিউজটি 1130 বার পড়া হয়েছে

Comments

comments

More News from জাতীয়