রাজবাড়ী অফিসার্স ক্লাবে বিদায়ী পুলিশ সুপারের সংবর্ধনা প্রদান

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৩৩ পূর্বাহ্ণ ,২০ আগস্ট, ২০১৪ | আপডেট: ৪:৩৩ পূর্বাহ্ণ ,২০ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী অফিসার্স ক্লাবের আয়োজনে গতকাল ১৯ আগস্ট সন্ধ্যায় ক্লাব মিলনায়তনে বিদায়ী পুলিশ সুপার ও ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ রেজাউল হক,পিপিএম(সেবা)কে সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা প্রশাসক ও অফিসার্স ক্লাবের সভাপতি মোঃ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সোনামনি চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তোফায়েল আহম্মেদ, জাতীয় গোয়েন্দা সংস্থার(এনএসআই) উপ-পরিচালক মোঃ জিল্লুর রহমান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ মোজাহিদুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার শেখ আনোয়ার হোসেন, ডাঃ আবুল হোসেন কলেজের অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, সরকারী কলেজের সহকারী অধ্যাপক সরোয়ার মোর্শেদ ও সদর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মোঃ রেজাউল হক বলেন, পুলিশের চাকুরী এমন একটি চাকুরী যাতে কর্মের মাধ্যমেই বেহেস্ত এবং দোজখ দুই জায়গায়ই যাওয়া যায়। রাজবাড়ীতে দীর্ঘ সময় দায়িত্ব পালনকালে নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। আশা করছি যিনি আসছেন তিনিও সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের চেষ্টা করবেন।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান বলেন, পুলিশ সুপার মোঃ রেজাউল হককে পুলিশ বাহিনীর একজন সৎ, যোগ্য, দক্ষ ও মেধাবী কর্মকর্তা হিসেবে উল্লেখ করে তাঁর ভূয়শী প্রশংসা এবং তার জীবনের সব ক্ষেত্রে সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মোঃ রেজাউল হককে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ফুল ও উপহার সামগ্রী দিয়ে বিদায় সংবর্ধনা জানানো হয়।

 

 

আপডেট : বুধবার ২০ আগষ্ট,২০১৪/ ১০:৩২ এএম/ আশিক

 


এই নিউজটি 1207 বার পড়া হয়েছে

Comments

comments