,

পাংশায় অস্ত্র-গুলিসহ গ্রেপ্তারকৃত চরমপন্থী মোবারক ৩দিনের পুলিশ রিমান্ডে

News

স্টাফ রিপোর্টার : পাংশা থানা ও রাজবাড়ীর ডিবি পুলিশের যৌথ অভিযানে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার নিষিদ্ধ সর্বহারা লাল পতাকা বাহিনীর আঞ্চলিক কমান্ডার মোবারক শেখ ওরফে বাংলা ভাই (৪৫)কে আরো নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ৩দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

গত ১২ই আগস্ট হাবাসপুর ইউনিয়নের চররামনগর গ্রামে একটি পাট ক্ষেতের মধ্যে সহযোগীদের নিয়ে বৈঠককালে তাকে গ্রেফতার করা হয়। গত ১৩ আগস্ট ৭দিনের রিমান্ড আবেদন করে বাংলা ভাইকে আদালতে পাঠানো হলে গতকাল ১৯ আগস্ট বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানাগেছে, গত ১২ আগস্ট বিকেলে হাবাসপুর ইউনিয়নের চররামনগর গ্রামে একটি পাট ক্ষেতের মধ্যে সহযোগীদের নিয়ে বৈঠক করাকালে গোপন সংবাদের ভিত্তিতে পাংশা থানার এস.আই কামাল হোসেন ভূঁইয়া, এস.আই আবু সায়েম, এএসআই পরিমল কুমার বিশ্বাস এবং রাজবাড়ী ডিবি পুলিশের এস.আই মোঃ নিজাম উদ্দীন ও এস.আই মোঃ সেতাব আলীসহ সঙ্গীয় পুলিশ সেখানে বিশেষ অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোবারক শেখ ওরফে বাংলা ভাইসহ তার সহযোগীরা দৌড় দেয়। এক পর্যায়ে পুলিশকে লক্ষ্য করে বাংলাভাই গুলি করতে উদ্যত হলে পুলিশ তাকে ঝাপটে ধরে আটক করে। তবে অন্যরা পালিয়ে যায়। এ সময় তার হাত থেকে ১টি ওয়ান সুটারগান ও বন্দুকের দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সে পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চররামনগর গ্রামের খালেক শেখের পুত্র। এলাকায় সে বাংলাভাই নামে পরিচিত।
তার বিরুদ্ধে পাংশা ও পাবনা থানায় অপহরণ, হত্যা ও অস্ত্র মামলা রয়েছে। এছাড়াও সে পাংশা থানার মামলা নং-১৩, তাং-২১/৯/২০১৩, ধারাঃ ৩৬৪/৩০২/২০১/৩৪ দঃ বিঃ’র এজাহারভূক্ত আসামী।

 

 

আপডেট : বুধবার ২০ আগষ্ট,২০১৪/ ১১:০৭ এএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর