,

সর্বশেষ :
গোয়ালন্দে কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

পাংশায় রোটারী ক্লাবের উদ্যোগে স্কুলে মুক্তিযুদ্ধ বিষয়ক বই প্রদান

News

পাংশা প্রতিনিধি : পাংশায় রোটারী ক্লাবের উদ্যোগে গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক বই প্রদান করা হয়েছে।

প্রধান শিক্ষক কেএম নজীবুল্লাহ’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ক্লাবের এ্যাসিষ্ট্যান্ট গভর্ণর ও আইপিপি ডাঃ এএফএম শফীউদ্দীন পাতা, প্রেসিডেন্ট উত্তম কুমার কুন্ডু, সেক্রেটারী ডিনা খোন্দকা, রোটারীয়ান ভজগোবিন্দ দে, রোটারীয়ান সৈয়দ নূর-ই-আলম ইমরোজ, রোটারীয়ান কাজী আসকার দানিয়েল সীপার ও শ্রমিক লীগ নেতা ইদ্রিস আলী বাবু প্রমুখ বক্তব্য রাখেন।

ক্লাবের প্রেসিডেন্ট উত্তম কুমার কুন্ডু বলেন, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করতে হবে। মুক্তিযুদ্ধ কি, কেন মুক্তিযুদ্ধ করা, স্বাধীনতা অর্জনে কাদের অবদান এ বিষয়টি নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে। এ জন্য প্রয়োজন মুক্তিযুদ্ধ বিষয়ক বই পড়া। তিনি বলেন, স্বাধীনতা অর্জিত হয়েছে। এটি রক্ষা করা আমাদের দায়িত্ব।

ক্লাবের এ্যাসিষ্ট্যান্ট গভর্ণর ও আইপিপি ডাঃ এএফএম শফীউদ্দীন পাতা আর্তমানবতার সেবায় রোটারী ক্লাবের কর্মকান্ড তুলে ধরেন।

 

আপডেট : বুধবার ২০ আগষ্ট,২০১৪/ ১১:১৮ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর