,

রাজবাড়ী সদর উপজেলার সোনাকান্দরে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তারের ঘটনায় থানায় র‌্যাবের মামলা

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সোনাকান্দর আমবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে ১টি ম্যাগজিন ও একটি বিদেশী পিস্তলসহ দুই সন্ত্রাসী গ্রেফতারের ঘটনায় গত ১৮ আগস্ট থানায় ১৮৭৮ সালের আমর্স এ্যাক্ট (সংশোধনী ২০০২)-এর ১৯ এ ধারায় মামলা হয়েছে।

রাজবাড়ী থানার মামলা নং-২৫। র‌্যাব-৮ এর ২নং কোম্পানীর ডিএডি মোঃ আক্তার হোসেন বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। মামলার আসামীরা হলো ঃ সদর উপজেলার বরাট ইউপির ভবদিয়া গ্রামের বারী শেখের ছেলে ওয়াসিম শেখ(২৮) ও একই এলাকার মজিদ শেখের ছেলে মোঃ লালন শেখ(২৫)।

মামলা সুত্রে প্রকাশ, ১৭ই আগস্ট রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউপির সোনাকান্দর আমবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অস্ত্রধারী সন্ত্রাসীরা অবস্থান করছে গোপন সংবাদে এমন খবর পেয়ে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর একটি দল রাত পৌনে ১২টার দিকে সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টেরে পেয়ে পালানোর সময় উল্লেখিত ২জনকে ঘেরাও করে আটক করা হয়। এরপর তাদের দেহ তল্লাশী করে ওয়াসিমের প্যান্টের ডান সাইডে গোজা অবস্থায় ১টি ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার ও তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত কালোর রঙের একটি ১০০ সিসি মোটর সাইকেল জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা ওই এলাকায় সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত ছিল।

Comments

comments

     এ জাতীয় আরো খবর