দৌলতদিয়ায় শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় পন্য ভর্তি ২টি ট্রাক আটক : রাজবাড়ীতে জব্দ তালিকা না করে বিজিবি নিয়ে গেছে কুষ্টিয়ায়

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:২৪ পূর্বাহ্ণ ,২৩ আগস্ট, ২০১৪ | আপডেট: ৫:২৪ পূর্বাহ্ণ ,২৩ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর কুষ্টিয়া সেক্টরের একটি দল গতকাল ২২ আগস্ট দুপুরে দৌলতদিয়া ফেরী ঘাট এলাকায় অভিযান চালিয়ে শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় পন্য ভর্তি ২টি ট্রাক আটক করে কুষ্টিয়া নিয়ে যায়।

জানাগেছে, গতকাল ২২ আগস্ট দুপুরে দৌলতদিয়া ফেরী ঘাট থেকে ভারতীয় পন্যবাহী (ঢাকা-মেট্রো-ট-১১-৭৯৩৪ এবং যশোর-ট-১১-২৫৬৬) দুটি আহলাদীপুর হাইওয়ে পুলিশের সহায়তায় আটক করে কুষ্টিয়ার বিজিবি’র সদস্যরা। পরে ট্রাক দুটি রাজবাড়ী পুলিশ লাইন্সে নিয়ে আসা হয়। এ সময় ট্রাক দু’টি রাজবাড়ী পুলিশ লাইন্সের ভিতরে ঢোকাতে গেলে লোড ট্রাকের উপরের অংশ পুলিশ লাইন্স গেটের এসএস স্টীলের পাইপে ধাক্কা লেগে পাইপ ভেঙে গেলে ট্রাক দুটি না ঢুকিয়ে পুলিশ লাইন্সের সেখানে রেখে দেয়া হয়। পরবর্তীতে বিজিবি’র সদস্যরা রহস্যজনকভাবে রাজবাড়ীতে ট্রাকের মালামালের জব্দ তালিকা(সিজার লিস্ট) না করে ট্রাক দুটি কুষ্টিয়া নিয়ে যায়। তবে ওই ট্রাকে কি মালামাল ছিল জানাযায়নি।

অভিযানে আসা বিজিবি-এর কুষ্টিয়া সেক্টরের কর্পোরেট সার্জেন্ট মোঃ শফিকুল জানান, ওই ট্রাক দুটিতে শুল্ক ফাঁকি দেয়া ভারতীয় কাপড় রয়েছে। তবে তার মূল্য ও পরিমাণ তিনি জানাতে পারেনি।

 

 

আপডেট : শনিবার ২৩ আগষ্ট,২০১৪/ ১১:২৪ পিএম/ আশিক

 

 


এই নিউজটি 1374 বার পড়া হয়েছে

Comments

comments