,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

পাংশায় ডিনা খোন্দকারকে আহবায়ক করে মাদার ফাউন্ডেশনের কমিটি গঠিত

News

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশায় মাদার ফাউন্ডেশনের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার বেলা ১১টার দিকে রোটারী ক্লাব কার্যালয়ে মানিকগঞ্জ পৌরসভার মেয়র, বাংলাদেশ মেয়র এ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি, মাদার ফাউন্ডেশন মানিকগঞ্জের প্রতিষ্ঠাতা, রোটারী ক্লাব অব পাংশা-রাজবাড়ীর অনারারী মেম্বার, বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যক্তিত্ব মোঃ রমজান আলীর উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে ডিনা খোন্দকারকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট সেচ্ছাসেবী সংগঠন মাদার ফাউন্ডেশনের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে মাদার ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা ও মানিকগঞ্জ পৌরসভার মেয়র মোঃ রমজান আলী বলেন, আর্তমানবতার সেবায় আমাদের আত্মনিয়োগ করতে হবে। শিক্ষা স্বাস্থ্যসহ বিভিন্ন ক্ষেত্রে মানুষের কল্যাণে কাজ করতে পারলে মহান আল্লাহ খুশী হবেন। তিনি আবেগ আপ্লুত কণ্ঠে বলেন, আমি যখন শিক্ষা প্রতিষ্ঠানে ছেলে-মেয়েদের দিকে তাকাই তখন আমার অকাল প্রয়াত পুত্র সন্তানের প্রতিচ্ছবি দেখতে পাই। আমি যখন বৃদ্ধাশ্রমে যাই তখন আমার পিতা-মাতার প্রতিচ্ছবি দেখতে পাই। নিজের সামাজিক দায়বদ্ধতা থেকেই প্রত্যেকের সামাজিক সেবামূলক কাজ করার জন্য আহবান জানান তিনি। অনুষ্ঠানে রোটারী ক্লাবের কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রোটারী ক্লাব কার্যালয়ে মানিকগঞ্জ পৌরসভার মেয়র বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যক্তিত্ব মোঃ রমজান আলীকে ফুলেল শুভেচ্ছা জানান ক্লাব ও মাদার ফাউন্ডেশন নেতৃবৃন্দ।

 

 

আপডেট : রবিবার ২৪ আগষ্ট,২০১৪/ ১০:৫০ পিএম/ আশিক

 

 

( বি: দ্র: রাজবাড়ী নিউজ টোয়েন্টিফোর ডটকম -এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।)

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর