দৌলতদিয়ায় ডিবি পুলিশ ৮৫লক্ষ টাকা মূল্যের ভারতীয় কাপড় উদ্ধারের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:৪৬ পূর্বাহ্ণ ,২৬ আগস্ট, ২০১৪ | আপডেট: ৫:৪৬ পূর্বাহ্ণ ,২৬ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার দৌলতদিয়া ফেরী ঘাট এলাকা থেকে ডিবি কর্তৃক ৮৫লক্ষ টাকা মূল্যের ভারতীয় শাড়ী, থ্রি-পিচ, শার্ট ও প্যান্টের থান কাপড় উদ্ধারের ঘটনায় গতকাল ২৫ আগস্ট গোয়ালন্দ থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি ধারায় মামলা হয়েছে।

গত ২৪ আগস্ট দুপুর ১২টার দিকে দৌলতদিয়া ফেরী ঘাট থেকে একটি ৩টনের ট্রাক ভর্তি ভারতীয় কাপড় আটক ও ২জনকে ডিবি’র সদস্যরা গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো ঃ মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার মদনখালী গ্রামের ইয়ার আলীর বাহারুল ইসলাম(৩৭) ও সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার পল্লী বিদ্যুৎ রোড এলাকার মৃত ইনু মোড়লের ছেলে সোহরাব হোসেন(৩৮)।

রাজবাড়ী ডিবি’র এস.আই সেতাব আলী জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪ আগস্ট দুপুর ১১টা ৫৫মিনিটে দৌলতদিয়া ফেরী ঘাটের জিরো পয়েন্টে সিরিয়ালে থাকা খুলনা-মেট্রো-ড-১১-০১৮০ নম্বরের একটি ৩টনের ট্রাক আটক করা হয়। তার আগেই পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাকের চালক পালিয়ে যায়। এরপর ট্রাকটি তল্ল¬াশী করলে ট্রাক ভর্তি ভারতীয় কাপড় দেখা যায়। পরে ট্রাকটি গোয়ালন্দ থানায় এনে মালামালগুলো সিজার লিস্ট করা হয়। তাতে দেখা যায় ওই ট্রাকে বিভিন্ন ব্র্যান্ডের ২০৭৭টি ভারতীয় থ্রি-পিচ, ১৬৪ বেল শার্টের কাপড়ের থান, ১৫৩ বেল প্যান্টের কাপড়ের থান ও ৩২৬৪টি ভারতীয় শাড়ী রয়েছে। যার বাজার মূল্য ৮৫লক্ষ টাকা। গ্রেফতারকৃতরা সাতক্ষীরা যশোর হয়ে অবৈধভাবে সীমানা পার করে ভারতীয় কাপড় ঢাকায় বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল।

 

 

আপডেট : মঙ্গলবার ২৬ আগষ্ট,২০১৪/ ১১:৪৫ এএম/ আশিক

 

 


এই নিউজটি 1143 বার পড়া হয়েছে

Comments

comments