রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউপির চেয়ারম্যান পুত্রের মোটর সাইকেল ছিনতাই’র ঘটনায় থানায় মামলা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৪৭ পূর্বাহ্ণ ,২৭ আগস্ট, ২০১৪ | আপডেট: ৪:৪৭ পূর্বাহ্ণ ,২৭ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : পূর্ব শত্রুতার জেরে রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের চেয়ারম্যান জালাল উদ্দিন মোল্লার পুত্রকে মারপিট করে তার ব্যবহৃত ১০০সিসি নতুন ডিসকভার মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে যাওয়ার ঘটনায় গত ২৪ আগস্ট থানায় ৩জনের নামে মামলা হয়েছে।

গত ১৬ আগস্ট সকাল সাড়ে ১১টার দিকে সুলতানপুর বাজারে আহতের ভাইয়ের গুদামের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত শাহ জামাল সম্রাট বাদী হয়ে এ মামলাটি দায়ের করে।

মামলা সুত্রে জানাযায়, সুলতানপুর গ্রামের অজিত শেখের ছেলে আমিরুল ইসলাম ওরফে বুলেট(৩৫) পেশায় একজন মাদক বিক্রেতা। তার কাছ থেকে মাদক ক্রয় করে এলাকার যুব সমাজ ধ্বংসের দিকে চলে যাচ্ছে। এছাড়াও সে সুলতানপুর ইউনিয়নের পরিষদের সরকারী গাছ কেটে বিক্রি করায় ওই ইউনিয়নের ১১জন মেম্বার বুলেটের বিরুদ্ধে রেজুলেশন করে। ওই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে জালাল উদ্দিন মোল্লা তাকে এসব কাজ থেকে বিরত থাকার জন্য নিষেধ করলে সে চেয়ারম্যানের প্রতি ক্ষিপ্ত হয়। গত ১৬ আগস্ট সকাল সাড়ে ১১টার দিকে চেয়ারম্যানের ছেলে শাহজামাল সম্রাট তার পিতার নতুন ডিসকভার ১০০ সিসি মোটর সাইকেলযোগে বন্ধু সোহাগ সেখকে সাথে করে খলিলপুর বাজার থেকে বাড়ীর ফেরার পথে সুলতানপুর বাজারে পৌছালে বুলেট ও তার ভাই দেলোয়ার(৩৩) ও রেজাউল (২১)সহ অজ্ঞাত ৪/৫জন তাদের গতিরোধ করে। এরপর উল্লেখিতরা চেয়ারম্যানের ছেলে সম্রাটকে বাঁশের লাঠি দিয়ে মারপিট করে। এক পর্যায়ে বুলেট সম্রাটের কাছে মোটর সাইকেলের চাবি চাইলে সে অস্বীকৃতি জানায়। এরপর বুলেট চাইনিজ কুড়াল বের করে তার মাথায় কোপ মারতে গেলে তারা মোটর সাইকেলটি রেখে দৌড় দেয়। পরে বুলেট মোটর সাইকেলটি চালিয়ে খলিলপুর বাজারের দিকে চলে যায়। ছিনতাইকৃত মোটর সাইকেলটির মূল্য ১লক্ষ ৪০হাজার টাকা।

এ ঘটনায় সুলতানপুর ইউনিয়নের চেয়ারম্যান জালাল উদ্দিন মোল্লার ছেলে শাহ জামাল সম্রাট বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে গত ২৪ আগস্ট রাজবাড়ী থানায় ১৪৩/৩৪১/৩২৩/৩৭৯/৫০৬/১১৪/৩৩৪ দঃ বিঃ মামলা নং-৩২ দায়ের করেছে। এ খবর লেখা পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি।

 

 

আপডেট : বুধবার ২৭ আগষ্ট,২০১৪/ ১০:৪৬ এএম/ আশিক

 

 


এই নিউজটি 1188 বার পড়া হয়েছে

Comments

comments