পাংশা উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা প্রশাসক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:৩৭ পূর্বাহ্ণ ,৩০ আগস্ট, ২০১৪ | আপডেট: ১২:১৭ অপরাহ্ণ ,৩০ আগস্ট, ২০১৪
পিকচার

পাংশা প্রতিনিধি : রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান গতকাল শুক্রবার ২৯ আগস্ট পাংশা উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন।

বেলা ১২টায় তিনি বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়, ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্র, ইউনিয়ন ভূমি অফিস, শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয় পরিদর্শন এবং পদ্মা নদীর বাহাদুরপুর ঘাটে বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। তিনি বাহাদুরপুর জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন। বাদ জুম্মা তিনি বাহাদুরপুরস্থ সাবেক প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আবু হেনা’র গ্রামের বাড়ীতে যান। সেখানে তিনি সাবেক প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আবু হেনা’র মা-বাবার কবর জিয়ারত করেন এবং ফাতেহা পাঠ করেন।

বাহাদুরপুর শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ে পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান সকল শ্রেণী পেশার মানুষের জনকল্যানে দায়িত্বশীল ভাবে কাজ করার আহবান জানিয়ে বলেন, যার যার অবস্থান থেকে জনকল্যাণে কাজ করার সুযোগ রয়েছে। তিনি বলেন বাল্য বিয়ে, ইভটিজিং ও মাদককে না বলতে হবে। এ