দেশে যত হত্যা সংগঠিত হয়েছে সবই বিএনপি’র চক্রান্তে হয়েছে : সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:৪৪ পূর্বাহ্ণ ,৩০ আগস্ট, ২০১৪ | আপডেট: ৭:০৯ পূর্বাহ্ণ ,৩০ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সরকারী প্রতিশ্র“তি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, আমরা হত্যার রাজনীতি করিনা। এ দেশে যত হত্যা সংগঠিত হয়েছে সবই বিএনপির চক্রান্তে হয়েছে। বোমা মেরে, গ্রেনেট মেরে মানুষ হত্যা করে দেশের মানুষের মন জয় করা যায় না। বিএনপি গত ৫ই জানুয়ারীর নির্বাচনে না এসে জনগণের সাথে প্রতারণা করেছে। তারা এখন আন্দোলন করে, হরতাল দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতা থেকে নামাতে চায়। কিন্তু এদেশের মানুষ আন্দোলনে, হরতালে বিশ্বাসী না।

গতকাল ২৯ আগস্ট বিকেলে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে মাটিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ সেভাবেই এগিয়ে যাচ্ছে। বিএনপি ক্ষমতায় থাকলে দেশে সার থাকেনা। বিদ্যুৎ থাকে না। রাস্তার ঘাটের উন্নয়ন হয়না। আমরা ক্ষমতায় আসলে দেশে সকল ক্ষেত্রে উন্নয়ন হয়। জনগণ এখন বুঝতে পেরেছে তাই বিএনপি থেক