দেশে যত হত্যা সংগঠিত হয়েছে সবই বিএনপি’র চক্রান্তে হয়েছে : সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:৪৪ পূর্বাহ্ণ ,৩০ আগস্ট, ২০১৪ | আপডেট: ৭:০৯ পূর্বাহ্ণ ,৩০ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সরকারী প্রতিশ্র“তি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, আমরা হত্যার রাজনীতি করিনা। এ দেশে যত হত্যা সংগঠিত হয়েছে সবই বিএনপির চক্রান্তে হয়েছে। বোমা মেরে, গ্রেনেট মেরে মানুষ হত্যা করে দেশের মানুষের মন জয় করা যায় না। বিএনপি গত ৫ই জানুয়ারীর নির্বাচনে না এসে জনগণের সাথে প্রতারণা করেছে। তারা এখন আন্দোলন করে, হরতাল দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতা থেকে নামাতে চায়। কিন্তু এদেশের মানুষ আন্দোলনে, হরতালে বিশ্বাসী না।

গতকাল ২৯ আগস্ট বিকেলে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে মাটিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ সেভাবেই এগিয়ে যাচ্ছে। বিএনপি ক্ষমতায় থাকলে দেশে সার থাকেনা। বিদ্যুৎ থাকে না। রাস্তার ঘাটের উন্নয়ন হয়না। আমরা ক্ষমতায় আসলে দেশে সকল ক্ষেত্রে উন্নয়ন হয়। জনগণ এখন বুঝতে পেরেছে তাই বিএনপি থেকে নেতাকর্মীরা আওয়ামীলীগে যোগদান করছে।

রামকান্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আহসান উল্লাহ মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম নওয়াব আলী, সাধারণ সম্পাদক রমজান আলী খান, আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আবুল হোসেন শিকদার ও সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শওকত হাসান।

রামকান্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রামকান্তপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামলীগের সভাপতি আবু তালেব মোল্লা, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ মিয়া ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রাকিব উদ্দিন মিয়া প্রমুখ।সআলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন ঃ মিলাদ মাহফিলের শুরুতে রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া নতুন পাড়ায় ২০০জন গ্রাহকের মধ্যে রাজবাড়ী ওজোপাডিকো বিসিক ফিডারের নতুন বিদ্যুৎ সংযোগের লাইন সুইচ টিপে উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। এ সময় ওজোপাডিকো’র সহকারী প্রকৌশলী মোঃ আমজাদ হোসেন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২১ জেলা বিদ্যুৎ বিতরণ প্রকল্পের মাধ্যমে বিসিক ফিডারের বেথুলিয়া নতুন পাড়ায় ২০০ গ্রাহকের মধ্যে নতুন বিদ্যুৎ লাইন কাজ সম্পন্ন করেন ঠিকাদারী প্রতিষ্ঠান এম.এম ব্রাদার্স।

 

আপডেট : শনিবার ৩০ আগষ্ট,২০১৪/ ১১:৪৩ এএম/ আশিক

 


এই নিউজটি 1188 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি