মিজানপুরে ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা-দোয়া মাহফিল

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:৩০ পূর্বাহ্ণ ,৩১ আগস্ট, ২০১৪ | আপডেট: ৬:৩০ পূর্বাহ্ণ ,৩১ আগস্ট, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষে এবং শোকাবহ আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে গতকাল ৩০ আগস্ট সন্ধ্যায় সূর্যনগর রেল স্টেশন বাজারে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল মন্ডলের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মোঃ ইমরান সরকারের উপস্থাপনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম এরশাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস.এম কাওছারুল ফেরদৌস, মিজানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ টুকু মিয়া, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শিহাব আহম্মেদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও রাজবাড়ী সরকারী কলেজ ছাত্রলীগের আহবায়ক মোঃ পারভেজ খান এবং সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কাওছার আহম্মেদ।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন যুবলীগ নেতা আজম মন্ডল, মিজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ইমরান শিকদার, মিজানপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ আলিম শিকদার ও সদ্য আওয়ামীলীগে যোগদানকৃত মিলন প্রমুখ।

বক্তাগণ গভীর শ্রদ্ধার সঙ্গে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শোকাবহ আগস্টের সকল শহীদকে স্মরণ ও তাদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে ভূমিকা রাখার আহবান জানান।

আলোচনা সভার পর বঙ্গবন্ধুসহ আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মিজানপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ নাজমুল ইসলাম। মিজানপুর ইউনিয়ন ছাত্রলীগসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

 

আপডেট : রবিবার ৩১ আগষ্ট,২০১৪/ ১২:২২ পিএম/ আশিক

 

 

 


এই নিউজটি 1117 বার পড়া হয়েছে

Comments

comments