,

দৌলতদিয়া বাজারের গণচুরির মামলায় পতিতালয় থেকে ৪জন চোর গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার দৌলতদিয়া বাজারে একই রাতে ৫টি দোকান নগদ ৪লক্ষ ৭১ হাজার টাকাসহ মালামাল চুরির ঘটনায় গোয়ালন্দ ঘাট থানার পুলিশ গত ২৮শে আগস্ট রাতে ৪জন চোরকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো ঃ কুষ্টিয়া জেলা সদরের হরিহরপুর মাদ্রাসা এলাকার মৃত শহিদুল বিশ্বাসের ছেলে সুজন(২৫), পাবনা জেলার বেড়া থানার জয়নগর গ্রামের শেখ ছালামের ছেলে লিটন শেখ(২৮) উত্তর দৌলতদিয়া বেপারীপাড়ার মৃত মিনহাজ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর বেপারী(৩৫) ও উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডলের পাড়ার গোলাম মন্ডলের ছেলে সরোয়ার মন্ডল(৩০)।

পুলিশ জানায়, গত ২৬শে আগস্ট দিবাগত রাতের যেকোন সময় উল্লেখিতরাসহ অজ্ঞাত ১০/১২জন চোর দৌলতদিয়া বাজারের আনোয়ারের মুদি দোকান থেকে নগদ ২লক্ষ টাকা, চাঁন মোল্লার কাপড়ের দোকান থেকে ১লক্ষ টাকা, আলতাফের দোকান থেকে ১লক্ষ টাকা, মজিবরের জুতার দোকান থেকে ৫১লক্ষ টাকা ও একই বাজারের সাহেব আলীর দোকান থেকে ২০হাজার টাকাসহ মালামাল চুরি করে নিয়ে যায়।

গত ২৮ আগস্ট রাত ১২টার দিকে পতিতালয়ের রাবেয়া বাড়ীওয়ালীর বাড়ীর সামনে থেকে উল্লেখিতদের গ্রেফতার করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে ৭৪হাজার ৯০০টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারের পর তারা চুরির বিষয়ে স্বীকার করেছে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকানদের পক্ষ থেকে আনোয়ার হোসেন বাদী হয়ে উল্লেখিতরাসহ অজ্ঞাত ১০/১২জনের নামে গোয়ালন্দ থানায় গত ২৮ আগস্ট ৪৫৭/৩৮০/৪১১ দঃ বিঃ ধারায় একটি মামলা দায়ের করেছে। গত ২৯ আগস্ট গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

 

 

আপডেট : রবিবার ৩১ আগষ্ট,২০১৪/ ১২:৩৯ পিএম/ আশিক

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর